ASANSOL

করোনার অথবা বন্যার সময় ভূমিকন্যার দেখা পাওয়া যায়নি : মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য

আসানসোল রবীন্দ্রভবনে পশ্চিম বর্ধমান জেলা মহিলা তৃণমূল কংগ্রেস ও বঙ্গজননীর পক্ষ থেকে একটি কর্মীসভার আয়োজন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : সোমবার দুপুরে আসন্ন আসানসোল লোকসভা উপনির্বাচনের জন্য আসানসোল রবীন্দ্রভবনে পশ্চিম বর্ধমান জেলা মহিলা তৃণমূল কংগ্রেস ও বঙ্গজননীর পক্ষ থেকে একটি কর্মীসভার আয়োজন করা হয়। মুখ্য বক্তা রূপে এই কর্মী সভায় উপস্থিত ছিলেন রাজ্যের অর্থদপ্তর এবং স্বাস্থ্যদপ্তরের মন্ত্রী তথা মহিলা তৃণমূল কংগ্রেসের রাজ্য সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটক, আসানসোল কর্পোরেশনের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, আসানসোলের তৃণমূল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহার সহধর্মিণী পুনম সিনহা, জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মিনতি হাজরা, বঙ্গ জননী জেলা সভানেত্রী আলপনা ব্যানার্জী, এছাড়া লক্ষ্মী মাহাতো, দিপালী চক্রবর্তী, কাউন্সিলর সিকে রেশমা, শ্রাবণী ব্যানার্জী, ববিতা দাস, শম্পা দাঁ, রীনা মুখার্জি, সোনা গুপ্ত, রাখী কর্মকার সহ আরো অনেকে।

অনুষ্ঠানে রাজ্যের আইন মন্ত্রি মলয় ঘটক ও আসানসোলের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক শত্রুঘ্ন সিনহা কে বিজয়ী করবার জন্য সমগ্র মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীদের একজোট হয়ে কাজ করবার উপদেশ দেন।এদিকে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন শত্রুঘ্ন সিনহা এর আগে কেন্দ্রীয় মন্ত্রী ছিলেন এবং বিজেপি দলটির জনবিরোধী নীতি উপলব্ধি করেই তিনি দল ত্যাগ করেন এবং তৃণমূল কংগ্রেসে যোগদান করে উন্নয়নে শামিল হয়েছেন। বিগত বিধানসভা নির্বাচনে বিজেপি থেকে জেতার পর ১ বছর ধরে করোনার সময় অথবা বন্যার সময় ভূমিকন্যার দেখা পাওয়া যায়নি । এখন আবার তিনি আসানসোল লোকসভা কেন্দ্রের প্রার্থী হয়েছেন। নিজেকে মিডিয়ার সামনে ভূমিকণ্যা বলার দরকার নেই, কাজেই তা প্রমাণিত হয়ে যায়। আবকি বার দুশো পার স্লোগান দিয়ে বিজেপি যাত্রা শুরু করেছিল কিন্তু আমি বলব শত্রুঘ্ন সিনহা যাবেন সবকি দোয়ার অর্থাৎ সবার পাশে থাকবেন তিনি।


এছাড়া তিনি পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি এবং গ্যাসের মূল্য বৃদ্ধি সম্পর্কে সমস্ত মহিলাদের অবগত করে বলেন এর বিরুদ্ধে অবশ্যই সবাইকে একজোট হয়ে লড়তে হবে। আসানসোলে উপনির্বাচনে হয়তো সরকারের কেন্দ্রীয় সরকার পরিবর্তন হবে না কিন্তু এতদিন যে উন্নয়ন থমকে ছিল তা আবার গতি পাবে।

Leave a Reply