RANIGANJ-JAMURIA

বাবুল সুপ্রিয় বিশ্বাসঘাতকতা করেছেন : সুকান্ত মজুমদার

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী,রানীগঞ্জ: শুক্রবার আসানসোল লোকসভা কেন্দ্রের উপ-নির্বাচনে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল এর সমর্থনে খনি অঞ্চল রানীগঞ্জের গ্রামীণ এলাকার জেমেরি ও টিরাট পঞ্চায়েত এলাকায় প্রচার পর্ব সারতে এলেন বিজেপির রাজ্য সভাপতি ডক্টর সুকান্ত মজুমদার। এদিন তিনি সকাল সাড়ে 11 টা নাগাদ বেলিয়া বাথান এলাকা থেকে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল কে সঙ্গে নিয়ে হুড খোলা গাড়িতে চেপে প্রথমে জেমেরি পঞ্চায়েত এলাকার বিস্তীর্ণ অংশে রোড শো করেন।

তিনি সাংবাদিকদের করা প্রশ্নের উত্তরে বীরভূমের বাগটুই প্রসঙ্গ নিয়ে তিনি বলেন, আমরা আগেই বলেছিলাম বীরভূমের বাগটুইর গনহত্যার তদন্তের ভার দেওয়া হোক সিবিআইকে, এবার সেই মতই আদালত রায় দিয়েছে, আমরা আদালতের রায়কে স্বাগত জানাই। তার দাবি বাগটুবির হত্যাকাণ্ডের ও ভাদু শেখের মার্ডার, এই দুটিই ঘটনা পারস্পরিক সম্পর্কযুক্ত , তার কথায় যে বৃহত্তর ষড়যন্ত্রের কথা বলা হয়েছে , এবার সেই ষড়যন্ত্রর বিষয়গুলি খুঁটিয়ে দেখে, খুজে বের করা যাবে, ঘটনার নেপথ্যে আদেও কি রয়েছে।

তার দাবি মহামান্য আদালতের সিবিআই নিয়ে যে সিদ্ধান্ত পরপর হচ্ছে তার দ্বারা প্রমাণিত হচ্ছে পশ্চিমবঙ্গে আইন-শৃঙ্খলা যারা সামলান,সেই পুলিশ প্রশাসন, তাদের ওপর বিচার ব্যবস্থার কোনো আস্থা নেই। তাই পুলিশ প্রশাসনের হাতে রাজ্য কতটা সুরক্ষিত সে বিষয় নিয়ে প্রশ্ন চিহ্ন উঠছে বলেই দাবি করেছেন তিনি। এদিন তিনি মধ্যপ্রদেশে সাংবাদিকদের ওপর পুলিশের নির্যাতনের ঘটনার প্রসঙ্গে জানান, ঘটনাটি অত্যন্ত নিন্দনীয় ঘটনা , পুলিশ প্রশাসনের শিষ্টাচারের প্রয়োজন রয়েছে, এভাবে কাউকে অপমান করা উচিত নয়। সেখানেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রাষ্ট্রপতি শাসনের কথার প্রসঙ্গে বলতে গিয়ে তিনি জানান, রাজ্যে রাষ্ট্রপতি শাসন লাগু হবে কিনা হবে না সেটা হোম মিনিস্টারের ব্যাপার, তবে অভিষেক বন্দ্যোপাধ্যায় ভয় পাচ্ছেন, সেই ভয় কাটানোর জন্যই বড় বড় সব কথা বলছেন বলে দাবি করেন তিনি।

একইভাবে এদিন বাবুল সুপ্রিয়র কথা, তৃণমূলে এসে মানুষের সঙ্গে মেলামেশা করতে পারছি বিজেপিতে এ ব্যবস্থা ছিল না। এমন কথা বাবুল সুপ্রিয় বলেছেন । এ বিষয় প্রসঙ্গ শুনে তিনি জানান, যদি কেউ জনসম্পর্ক না করতে পারে সেটা তার ব্যর্থতা, মোদীজি তো তাকে কোন সার্কুলার জারি করেনি, মানুষের সাথে মেলামেশার ওপর নিষেধাজ্ঞা জারি করেননি, বলে দাবি করে তিনি জানান, আমরা সারাদিন মানুষের সাথে মিলেমিশে থাকি, প্রার্থী অগ্নিমিত্রা নাম করে তিনি জানান, অগ্নিমিত্রা দি, জানেন একজন সেলিব্রিটির মধ্যে পড়ে, তারপরও তিনি কিন্তু নিমেষে মানুষের সঙ্গে মিশে যান। তাঁর দাবি, আমারা মনে হয় বাবুল সুপ্রিয় যে পার্টিতে এতদিন থেকেছেন, খেয়েছেন, যে পার্টি এতদিন উনাকে সম্মান দিয়েছেন, সে পার্টির প্রতি বিশ্বাসঘাতকতা করেছেন , বলেই দাবি করেন তিনি। শুক্রবার সাংবাদিকদের সঙ্গে বৈঠকের পরই তিনি তীব্র রোদকে উপেক্ষা করেই প্রার্থী অগ্নিমিত্রা পাল কে সঙ্গে নিয়ে গ্রামীণ এলাকার বিস্তীর্ণ পথে তাসা পাটি র বাজনা বাজিয়ে প্রচার-পর্ব সারেন সঙ্গে থাকতে দেখা যায় বিজেপির অসংখ্য নেতাকর্মীদের।

Leave a Reply