ASANSOL

জনগণের রায়কে মাথা পেতে নিলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল , বললেন, “দেবোনা কোন অজুহাত”

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত:  জনগনের রায়কে মেনে নিয়ে হার স্বীকার করলেন আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। সাংবাদিকদের বললেন, কোন অজুহাত দেবোনা।
আর জিত হচ্ছে না বুঝতে পারার পরেই শনিবার দুপুর পৌনে দুটো নাগাদ আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজের ভোট গণনা কেন্দ্রে থেকে বেরোন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল।


এখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, হারকে মেনে নিচ্ছি। কোন অজুহাত দেবোনা। এই হার থেকে শিক্ষা নিয়ে আগামী দিনে নতুন লড়াইয়ে মনোবল বাড়াবো। কেন এই হার হলো তা এখনই বলতে পারবো না। দলের মধ্যে অন্তর্ঘাত বা গোষ্ঠী দ্বন্দ্ব থেকে এই হার কিনা?  তার উত্তরে তিনি বলেন, এখনই এই নিয়ে কিছু বলতে পারবো না। দলের তরফে অবশ্যই এই হারের কারণ নিয়ে আলোচনা করা হবে।


তিনি আরো বলেন, ভোটের আগে থেকেই বারাবনি, জামুড়িয়া ও পান্ডবেশ্বরে তৃনমুল কংগ্রেসের তরফে ব্যাপক সন্ত্রাস করা হয়েছে। এমনকি ভোটের দিন বারাবনিতে আমি আক্রান্ত হই। একাধিক গাড়ি ভাঙচুর করা হয়। জামুড়িয়ায় মন্ডল সভাপতি তথা বুথ এজেন্টকে মারধর করা হয়। তার আগে আমার অনেক হোর্ডিং খুলে ও ছিঁড়ে ফেলা হয়।
কলকাতার বালিগঞ্জ আসনে জেতার পরে আসানসোলের প্রাক্তন সাংসদ বাবুল সুপ্রিয় দাবি করেন, এবার প্রমান হলো ব্যক্তি ক্যারিশ্ময় ও কাজের জন্য আসানসোল থেকে পরপর দুবার বাবুল জিতেছিলেন।

বাবুলের এই বক্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে অগ্নিমিত্রা বলেন, উনি অকৃতজ্ঞ। গানের জগৎ থেকে আসানসোলে দলের প্রার্থী হয়ে তিনি জিতেছিলেন বিজেপি ও মোদিজীর জন্য। তার কাছ থেকে জানতে চাওয়া হয়, তিনি শত্রুঘ্ন সিনহার কাছ থেকে কি রকম ব্যবহার আশা করেন। তার উত্তরে বিজেপি প্রার্থী আলেকজান্ডার ও পুরুর সেই ঐতিহাসিক মন্তব্যকে মনে করিয়ে দিয়ে বলেন, একজন জয়ী নেতার কাছে একজন নেত্রী সেই ব্যবহারই আশা করেন। যদিও, সাংবাদিকদের সঙ্গে কথা গণনা কেন্দ্রের বাইরে বেরোতেই পদ্ম প্রার্থী দলের জয়ে উচ্ছ্বাস করা তৃনমুল কংগ্রেসের কর্মী ও সমর্থকদের হাতে আক্রান্ত হন।

Leave a Reply