ASANSOLRANIGANJ-JAMURIA

রানীগঞ্জে ইঞ্জিনিয়ারিং এর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার অভিযুক্ত

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ: বছর 19 এর ইঞ্জিনিয়ারিং কলেজের প্রথম বর্ষের ছাত্রী কে ধর্ষণের অভিযোগে রবিবার রানীগঞ্জ থানার পাঞ্জাবীমোড় ফাঁড়ির পুলিশ গ্রেফতার করল এক বছর পঁয়ত্রিশের দুই মেয়ের বাবাকে। রবিবার এই ধর্ষণের ঘটনাটি ঘটে রানীগঞ্জের 34 নম্বর ওয়ার্ডের কেরোসিন গলি এলাকায় এক ভাড়াটিয়ার বাড়িতে।

ঘটনা প্রসঙ্গে জানা যায় বছর 19 এর ওই ছাত্রী শনিবার রাত্রে বাড়ির পাখা খারাপ হয়ে যাওয়ায় ভাড়া বাড়ির মালিকের কামরায় ঘুমোতে গিয়েছিলেন, সে সময়ই ওই ভাড়াবাড়ি মালিকের আত্মীয় হরিয়ানার, ফরিদাবাদের তিলপাট থানার অন্তর্গত শিব কলোনির বাসিন্দা বছর 35 এর অমিত রায় নামের ওই ব্যক্তি ছাত্রীটিকে বাড়িতে একা পেয়ে তার সঙ্গে দুষ্কর্ম করে।

এই ঘটনার খবর ওই ছাত্রী তার পরিবারের সদস্যদের জানালে রবিবার বিকেল ওই ছাত্রীর পরিবারের সদস্যরা রানীগঞ্জ পাঞ্জাবীমোড় ফাঁড়িতে অভিযোগ করলে পুলিশ তড়িঘড়ি ওই বাড়িতে পৌঁছে অভিযুক্ত অমিত রায় কে গ্রেপ্তার করে। রবিবার রাত্রে ওই ছাত্রীর মেডিকেল টেস্ট করা হয়, সোমবার অভিযুক্ত অমিত রায় কে আসানসোল জেলা আদালতে পাঠানো হয়েছে। জানা গেছে তার বিরুদ্ধে আইপিসি অ্যাক্ট এর 376 ধারায় ধর্ষণের মামলা রুজু করা হয়েছে।সোমবার ধৃতকে আসানসোল জেলা আদালতে তোলা হলে তাকে বিচারক পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। সেখানেই ওই ছাত্রীটির গোপন জবানবন্দি নেওয়া হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply