ASANSOL

সংসদে তুলবেন সমস্যা, মন্ত্রী মলয় ঘটককে নিয়ে দলের বিধায়ক ও নেতৃত্বর সঙ্গে আলাপচারিতায় সাংসদ শত্রুঘ্ন সিনহা

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২ মেঃ সংসদে তুলবেন সমস্যা। সরব হবেন আসানসোলের উন্নয়নের দাবি নিয়ে। তাই তার আগে আসানসোলের সংসদীয় এলাকার দলের বিধায়ক, দলের জেলা নেতৃত্ব, সব শাখা সংগঠন ও ব্লক সভাপতিদের সঙ্গে একান্তে আলাপচারিতা সেরে নিলেন আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে সদ্য নির্বাচিত হওয়া বর্ষীয়ান বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা।
সোমবার বিকেলে আসানসোলের জিটি রোডের একটি হোটেলে সাংসদের এই আলাপচারিতা পর্বে ছিলেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক, জেলা সভাপতি সভাপতি তথা আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়, দুই ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক ও ওয়াসিমুল হক, বিধায়ক হরেরাম সিং, নরেন্দ্রনাথ চক্রবর্তী, মহিলা সংগঠনের জেলা নেত্রী আলপনা বন্দোপাধ্যায় ও মিনতি হাজরা সহ অন্যান্যরা।

সংসদে তুলবেন সমস্যা,


প্রসঙ্গতঃ, গত ১৬ এপ্রিল লোকসভা উপনির্বাচনের ফল বেরোনোর পরে দিন ছয়েক শত্রুঘ্ন সিনহা আসানসোলে ছিলেন। তারপর তিনি বাড়ি বিহারের পাটনায় চলে যান। সেখানে থেকে তিনি দিন কয়েক আগে কলকাতায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে আসেন। তবে আসানসোলে আসেননি।


রবিবার তিনি অন্ডাল বিমানবন্দরে আসেন। তাকে সেখানে স্বাগত জানান রাজ্যের মন্ত্রী মলয় ঘটক সহ অন্যান্যরা। পরে রবিবার সন্ধ্যায় আসানসোলে সাংসদ একটি ইফতারে অংশ নেন।
এদিন দলের বিধায়ক ও নেতৃত্বর সঙ্গে কথা বলার পরে সাংসদ বলেন, এটা কোন বৈঠক নয়। একদম ধন্যবাদ জানানোর জন্য সবাইকে ডাকা হয়েছিলো। কথা হলো এলাকার সমস্যা নিয়ে। আমি আসানসোলে থেকে আসানসোলের মানুষদের জন্য সংসদে আওয়াজ তুলবো। মাঝেমধ্যেই আসানসোলে আসবো ও কয়েকদিন করে থাকবো। সবার সঙ্গে আলোচনা করে কাজ করবো এদিন আবারও বলেন শাসক দলের সাংসদ।


মন্ত্রী বলেন, সাংসদ জেতার পরে বেশ কয়েকদিন থেকে চলে গেছিলেন। রবিবার আবার এসেছেন। একটি ইফতারে অংশ নেন। মঙ্গলবার ঈদের দিন তিনি আসানসোলে থাকবেন। তারপর তিনি চলে যাবেন। তার আগে তিনি দলের বিধায়ক ও দলের নেতৃত্বর সঙ্গে কথা বললেন। চলতি মাসের শেষ দিকে ( ১৯, ২০, ২১ ও ২২ এপ্রিল) চারদিনের জন্য আবার তিনি আসানসোলে আসবেন। তাকে আসানসোলের মানুষ মাসে তিন/চার বার করে পাবেন। মন্ত্রী এদিন আরো বলেন, আসানসোল থেকে এই প্রথম দলের সাংসদ জিতেছেন। এর আগে কোন সাংসদ আসানসোলের কথা সংসদে তোলেন নি। শত্রুঘ্ন সিনহা এবার তা করবেন।
এদিন সন্ধ্যায় কুলটিতে আরো একটি ইফতারে অংশ নেন সাংসদ শত্রুঘ্ন সিনহা।

Leave a Reply