DURGAPUR

তৃণমূলের পার্টি অফিস কার দখলে থাকবে এই নিয়ে গোষ্ঠীদ্বন্দ্ব এবার প্রকাশ্যে

ঘটনাস্থলে পুলিশ পৌঁছে স্বাভাবিক করে পরিস্থিতি

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী,দুর্গাপুর : ( Durgapur Latest News Today ) শাসকদল তৃণমূলের পার্টি অফিস কার দখলে থাকবে এই দাবীদাওয়া কে নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর দ্বন্দ্ব এবার প্রকাশ্যে চলে এলো।পার্টি অফিস দখলকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর দ্বন্দ্বে এবার উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হল দুর্গাপুরের 15 নম্বর ওয়ার্ডে, পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে স্বাভাবিক করে পরিস্থিতি। মঙ্গলবার দুপুরে উত্তেজনাময় পরিস্থিতির সৃষ্টি হয় দুর্গাপুরের ১৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে। পার্টি অফিসের দখল কার হাতে থাকবে এই প্রশ্নকে ঘিরে তৃণমূলের গোষ্ঠীদন্ড প্রকাশ্যে চলে আসে।

বেনাচিতির অগ্রণী গলি সংলগ্ন তৃণমূলের এই দলীয় কার্যালয়ের দখলকে ঘিরে মঙ্গলবার সকালে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয় তৃণমূল নেতা বিট্টু সান্যালের বিরুদ্ধে জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি বিধান উপাধ্যায়ের কাছে ফোনে ক্ষোভে ফেটে পড়লেন স্থানীয় তৃণমূল কাউন্সিলার অসীমা চক্রবর্তী। বিট্টু নামে তৃণমূল নেতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে জেলা তৃণমূল কংগ্রেস সভাপতিকে অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে ব্যাবস্থার দাবী জানালেন তৃণমূল কাউন্সিলার অসীমা চক্রবর্তী। তৃণমূল কাউন্সিলার অসীমা চক্রবর্তীর অনুগামী বলেন পরিচিত মানবেন্দ্র সাহাকে মারধর করে,এরপরই পরিস্তিতি উত্তপ্ত হয়ে ওঠে।

দুই পক্ষের গন্ডগোলের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ, বিট্টু সান্যাল নামে স্থানীয় ঐ তৃণমূল নেতাকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়, এরপর বিট্টু সান্যালের অনুগামীরা তৃণমূলের বেনাচিতির অগ্রণী গলির পার্টি অফিসের সামনে তুমুল বিক্ষোভ শুরু করে,দলীয় কাউন্সিলার অসীমা চক্রবর্তীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে অবিলম্বে বিট্টু সান্যালকে ছেড়ে দেওয়ার দাবী জানায় বিট্টু সান্যালের অনুগামীরা। এদিন বিজেপির নেতা তথা বিধায়ক বিধায়ক লক্ষণ ঘরুই জানান তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব ক্রমশই প্রকাশ্যে আসছে ও মানুষজন তৃণমূলের উপর আস্থা হারাচ্ছে, দলটিতে শুধু লুটপাটের রাজনীতি করতে ব্যস্ত সকল নেতাকর্মীরা বলেই দাবি করলেন তিনি ।

Leave a Reply