DURGAPUR

বাংলার মানুষকে আমরা জানি দিল্লির মানুষদের সেটা জানা দরকার : দিলীপ ঘোষ

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী,দুর্গাপুর: এবার জিতেন্দ্র তেওয়ারির করা টুইটে সিলমোহর দিল দুর্গাপুর থেকে সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। দুর্গাপুরে চায় পে চর্চা ( CHAI PE CHARCHA IN DURGAPUR) কর্মসূচি ছিল প্রান্তিকা সংলগ্ন এলাকায়। বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ ( BJP MP DILIP GHOSH) তাতে অংশ নিয়ে বলেন জিতেন্দ্র তিওয়ারি যে টুইট করেছে সেটি খারাপ কিছু দেখছি না।

তিনি জানান বাংলার মানুষকে আমরা জানি দিল্লির মানুষদের সেটা জানা দরকার। এদিন তিনি পাতালপথে মেট্রোরেলের কাজ নিয়েও তৃণমূলকে কটাক্ষের সুরে বেঁধেন। তার দাবি তৃণমূলের নেতারা বউবাজার হয়ে মেট্রোর পথ পাল্টে দিচ্ছে পাতালে। দেখবেন কোনদিন হয়তো কলকাতার মানুষকে পাতাল পথে প্রবেশ করতে হবে ভয়ে ভয়ে। তিনি দিন তার কথায় দাবি করেন হুড়োহুড়ি করে বউবাজারের ভেতর দিয়ে মেট্রোর গতি পথ ঘোরাতে গিয়ে এই বিপত্তি ঘটেছে এর জন্য তৃণমূলকে দায়ী করলেন তিনি।


উল্লেখ্য গত কয়েকদিন আগেই বাংলায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আসার দিনেই বাংলায় ফিরতে গেলে বাংলার মানুষের মন জয় করতে হবে, বলে টুইট করেছিল বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি বৃহস্পতিবার জিতেন্দ্র তিওয়ারি সেই টুইট বার্তা কে সিলমোহর দিল দুর্গাপুর থেকে সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

Leave a Reply