BARABANI-SALANPUR-CHITTARANJAN

বাড়ি বানাতে গিয়ে বৃদ্ধকে মারধরের অভিোগে প্রধানের বিরূদ্ধে, অভিযোগ অস্বীকার

বেঙ্গল মিরর, মনোজ শর্মা :-নিজের জমির উপর বাড়ি বানাতে গিয়ে মার খেলেন বারাবনি স্টেশন পাড়ার বাসিন্দা ৭০বছর বয়সী বৃদ্ধ ব্যাক্তি দারিকা বার্নওয়াল।তার অভিযোগ বারাবনি গ্রাম পঞ্চায়েত প্রধান নরেশ বাউরি তার সঙ্গে দলবল নিয়ে এসে বাড়ির কাজ বন্ধ করেদেন। মারধর করেন তাকে ও তার নাতি এবং তার একবন্ধুকে। তাদের অভিযোগ শুক্রবার সকালে প্রধান তার দলবল নিয়ে এসে বাড়ির কাজ বন্ধ করেন এবং বৃদ্ধ দারিক বাবু আর নাতি এবং তার বন্ধুকে মারধর করেন।তিনি জানান হেলমেট দিয়ে পিছন থেকে তার মাথায় আঘাত করেন পঞ্চায়েত প্রধান নরেশ বাউরি ও তার সঙ্গে আসা ব্যাক্তিরা।


বৃদ্ধ দারিক বার্নওয়াল জানান অনুমতি নেবার জন্য তিনি বহু বার বারাবনি গ্রাম পঞ্চায়েত অফিস গিয়েছিলেন কিন্তু কোনো লাভ হয়নি।তাই বাধ্য হয়ে অনুমতি ছাড়াই বাড়ির কাজ শুরু করেছিলেন।আজ কাজ শুরু করা মাত্রই প্রধান কিছু লোকজন নিয়ে এসে কাজ বন্ধ করেদেয় ও মারধর করে।তিনি আরো বলেন গ্রাম পঞ্চায়েত প্রধানের সঙ্গে আসা লোকজনেরা তার কাছে টাকা চাই কিন্তু সে দেয়নি বলে এই ঘটনা ঘটে।

এই ঘটনা প্রসঙ্গে ফোনের মাধ্যমে পঞ্চায়েতের প্রধান নরেশ বাউরি সাথে যোগাযোগ করলে তিনি এই অভিযোগ অস্বীকার করেন।তিনি বলেন বারাবনি স্টেশন পাড়ায় দারিক বার্নওয়াল নামক এক বৃদ্ধ বাড়ি নির্মাণ করার জন্য পঞ্চায়েত অফিসে অনুমতি নেবার জন্য আসে। তাই আজ আমি ওনাকে গিয়ে বলি সরকারী নিয়ম অনুযায়ী ৩ফুট রাস্তা ছেড়ে বাড়ির কাজ করুন।আমার সাথে ওনার কোনো ঝামেলা বা মারধর হয়নি।ওনার ঝামেলা স্থানীয় কিছু মানুষের সাথে হয়েছে। আর উনি মিথ্যায় আমার নামে অপবাদ দিচ্ছে।মানুষ জানে ওনাকে কি হয়েছে।

Leave a Reply