ASANSOL

JAMURIA: পিসির বাড়িতে প্রীতিভোজ অনুষ্ঠানে যোগ দিয়ে ক্যাটারারদের হাতে মার খেয়ে মৃত্যু, শোক বিয়েবাড়িতে

বেঙ্গল মিরর, জামুরিয়া, চরণ মুখার্জি ঃ শুক্রবার রাত্রে পিসির বাড়িতে প্রীতিভোজ অনুষ্ঠানে যোগ দিয়ে ক্যাটারারদের সঙ্গে বচসা জড়িয়ে সংঘর্ষ থামাতে গিয়ে প্রাণ হারাল বছর 29 এক তরতাজা যুবক এই ঘটনায় আহত হয় ঐ পরিবারেরই আরো দুজন ব্যক্তি । শুক্রবার রাত্রে ঘটনাটি ঘটে জামুড়িয়া থানার বাগডিহা গ্রামে । পরিবার-পরিজনদের দাবি পরিবেশনে আসা ক্যাটারারদের মারধরের কারণে প্রাণ গেছে বছর 29 এর রবি চৌধুরি নামের ঐ যুবকের।

মৃত মামাতো ভাইকে পরীক্ষা-নিরীক্ষা করছে পুলিশ

শনিবার এই ঘটনার খবর সংগ্রহ করতে গিয়ে জানা যায় বর্ধমান থেকে পিসির বাড়িতে প্রীতিভোজের অনুষ্ঠানে সপরিবারে হাজির হয়েছিলেন রবি চৌধুরি । পরিবারের সদস্যদের দাবি শুক্রবার ভোজ পর্বের প্রায় শেষে পরিবারের সদস্যরা খেতে বসলে খাবার পর্যাপ্ত নেই বলেই দাবি করে ক্যাটারিং এর দায়িত্বে থাকা সদস্যরা । আর তা নিয়েই তুমুল বচসার সৃষ্টি হয় । মুহুর্তেই সেই বচসা হাতাহাতিতে পরিনত হয় ।

আর এসব দেখে মধ্যস্থতা করতে যান রবি চৌধুরী। সে সময় তাকেও মারধর করে ক্যাটারিং দলের সদস্যরা বলেই পরিবারের সদস্যদের দাবি । এই ঘটনায় রবি ছাড়াও ঐ পরিবারের আরো দুজন জখম হয় । শুক্রবার রাতেই তাদের তিনজনকেই বাহাদুরপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পরে তাদের ছেড়ে দেন । পরে শনিবার সকালে রবি চৌধুরী বুকে ব্যথা অনুভব করেলে , তাকে ফের একবার ঐ স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষনা জানাই । জানা গেছে মৃত রবির চৌধুরী পিঠে এক গভীর ক্ষত রয়েছে। শনিবারই জামুরিয়া থানার পুলিশ অভিযোগের ভিত্তিতে সমস্ত ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে ।

Leave a Reply