ASANSOL

আসানসোলে বেঙ্গল এক্সিলেন্স অ্যাওয়ার্ড, সিজন – ৭ তে প্রতিভাবান ব্যক্তিরা সম্মানিত হলেন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : বেঙ্গল এক্সিলেন্স অ্যাওয়ার্ড সিজন ৭ এ প্রতিভা এবং ব্যক্তিত্বদের সংবর্ধনা দেওয়া হল। রবিবার আসানসোলের রবীন্দ্রভবন প্রেক্ষাগৃহে প্রেসক্লাব অফ আসানসোল মেগাসিটি আয়োজিত বেঙ্গল এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠান সিজন ৭ এ ৪৭ জন প্রতিভাকে এবং ৩৩ টি সামাজিক, ব্যবসায়িক এবং সাংবাদিকতা সম্পর্কিত প্রতিষ্ঠানকে স্মারক, সম্মাননাপত্র ইত্যাদি দিয়ে সংবর্ধিত করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সাক্ষী থাকা দর্শকদের মুহুর্মুহু করতালিতে মুখরিত হয়ে ওঠে প্রেক্ষাগৃহ।যারা সম্মাননা গ্রহন করেন তাদের মুখে যথেষ্ট উৎসাহ ও উদ্দীপনা দেখা যায়। প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর, জামুরিয়া বিধানসভার বিধায়ক হরেরাম সিং, আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, ঘোষিত ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, রানিগঞ্জ চেম্বার অফ কমার্সের সভাপতি অরুণ ভারতিয়া, আসানসোল চেম্বার অফ কমার্স এর বিদায়ী সভাপতি নরেশ আগরওয়াল, সম্পাদক শম্ভু নাথ ঝা, তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের জেলা সভাপতি সৈয়দ মোহাম্মদ আফরোজ, শচীন রায়, মুকেশ টোডি প্রমুখ অতিথিরা একত্রে প্রদীপ জ্বালিয়ে সবাইকে স্বাগত জানান সংগঠনের পক্ষ থেকে।

স্বাগত বক্তব্যে, আসানসোল প্রেসক্লাব মেগাসিটির অ্যাওয়ার্ড কমিটির চেয়ারম্যান ও মহাসচিব সঞ্জয় সিনহা সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সম্মানিতদের উৎসাহিত করেন। অতিথিরাও অনুষ্ঠানের প্রশংসা করেন । যে সংস্থাগুলিকে সম্মানিত করা হয়েছে তারা হল দামোদর ভি কেয়ার গ্রুপ অফ ফাউন্ডেশন, হিল ভিউ হাসপাতাল, আনন্দম রেসিডেন্সি, মারোয়ারি যুব মঞ্চ আসানসোল সিটি শাখা, পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতি, সিটি কেবল নেটওয়ার্ক, ইউনাইটেড হোপ ফাউন্ডেশন, শতাব্দী মহিলা মণ্ডল, মাড়োয়ারি যুব মঞ্চ আসানসোল অনন্তশাখা, রানিগঞ্জ চেম্বার অফ কমার্স, একটি ছোটি সি পহেল, অখিল ভারতীয় মারোয়ারি মহিলা সম্মেলন রানিগঞ্জ শাখা, রক্ত সঞ্জীবনী, জীবন সুরক্ষা ওয়েলফেয়ার অর্গানাইজেশন, আসানসোল শীতলা হ্যান্ডিক্যাপড ওয়েলফেয়ার সোসাইটি ইত্যাদি। এছাড়াও এই সম্মান প্রাপ্ত প্রতিভাদের মধ্যে বিশিষ্টরা হলেন কাঁচা বাদাম খ্যাত গায়ক ভুবন বাদ্যকর, ডাঃ নির্ঝর মাজি, ডাঃ রবিকান্ত ঝা, রক্ত আন্দোলনের প্রবীর ধর, ভজন গায়ক রোহিত শর্মা জিমি, আশীষ কেডিয়া, কৃষ্ণম টোডি, আদিল মুকিম, মহ: আজহার উদ্দিন, সমাজসেবী শুভম কুমার শর্মা, ড: সুদীপ্ত রায়, চলচ্চিত্র অভিনেতা বিক্রমজিৎ চক্রবর্তী, গায়িকা সোহিনী মুখার্জি, লাইফ কোচ বিশ্বজিৎ পাল, ভজন গায়ক রাকেশ বনসল, হৃদয় ঘোষ, অভিনেত্রী অর্পিতা পাল, যুক্তা রক্ষিত, টুঙ্কা ভট্টাচার্য, অমন বর্নওয়াল , চিত্রশিল্পী শুভজিৎ গড়াই প্রমুখ।

প্রেসক্লাবের টিমের ভূমিকা ছিল গুরুত্বপূর্ণ। মুখ্য ভূমিকায় ছিলেন উপ-সচিব সৌরদীপ্ত সেনগুপ্ত, সহ-সভাপতি প্রশান্ত সুর, পিআরও বিশু মণ্ডল, অঞ্জন দে, সতবীর সিং রাজন, গুরমিত সিং, আদিল মুকিম, ঋতুপ্রিয়া সিং, সুলেখা মাহাতো, মনোহর গুপ্ত, কেশব আচার্য, বিউটি সিং প্রমুখ। বেঙ্গল এক্সিলেন্স অ্যাওয়ার্ডের কেকও কাটা হয়। মঞ্চ সঞ্চালনা করেন সঞ্চিতা মন্ডল ও রিয়া ব্যানার্জি।

Leave a Reply