RANIGANJ-JAMURIA

রানীগঞ্জে খুনের অভিযোগে মুখ্য অভিযুক্ত গ্রেফতার

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ:  ( Asansol Raniganj Today News )এবার শহীদনগরে যুবক খুনের অপরাধের অভিযোগে মুখ্য অভিযুক্ত সরফরোজ খানকে গ্রেফতার করল পুলিশ। বুধবার তাকে পাঠানো হলো আসানসোল জেলা আদালতে। রানীগঞ্জের 35 নম্বর ওয়ার্ড এর রোনাইয়ে গত চারদিন আগেই জঙ্গলের মাঝে পরিত্যক্ত এক খনি মুখে যুবকের দেহ ভাসতে দেখা যায়, গড়িয়াতোলী পুকুর লাগোয়া এলাকার খনিমুখের জলে। সেদিন ওই যুবকের পরিচয় জানা না গেলেও পরে জানা যায় মৃত ওই যুবক রনাইয়ের শহীদ নগর এর বাসিন্দা বছর কুড়ির ফিরোজ আনসারীর।

মৃত ওই যুবকের পরিবারের সদস্যদের দাবি তাদের ছেলেকে হত্যা করে ফেলে দেওয়া হয়েছে।এই অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তদের নাম এর লিখিত অভিযোগের পর পুলিশ শহীদ নগর এলাকা থেকে এমডি গোর্খা ও এমডি নওশাদ কে সোমবার রাত্রে নির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে গ্রেপ্তার করার পর মঙ্গলবার তাদের পাঠানো হয় আসানসোল জেলা আদালতে। যেখানে বিচারক ওই দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য 7 দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। এবার তাদের জিজ্ঞাসাবাদ করে

এই ঘটনারই মুক্ত অভিযুক্তকে পুলিশ মঙ্গলবার রাত্রে বিশেষভাবে তল্লাশি চালিয়ে পাকড়াও করে। জানা গেছে ধৃত ওই যুবক মৃত ফিরোজ আনসারীর প্রতিবেশী, সরফরোজ খান ওরপে রাজা । এদিন পুলিশ ধৃত কে আসানসোল আদালতে নিয়ে যাওয়ার সময় সে নিজের বক্তব্যে দাবি করে তাকে মিথ্যে ভাবে ফাঁসানো হয়েছে এই মৃত্যুর ঘটনায় সে যুক্ত নয় বলে দাবি করে রাজা।

Leave a Reply