ASANSOLKULTI-BARAKAR

আসানসোলের কুলটি বোরো অফিসে বিজেপির ডেপুটেশন, উত্তেজনা

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৪ জুনঃ ( Asansol News Live Today ) আসানসোল পুরনিগমের কুলটি বোরো অফিসে শনিবার দুপুরে আসানসোল জেলা বিজেপির তরফে ডেপুটেশন বা স্মারকলিপি দেওয়ার কর্মসূচি নেওয়া হয়। সবার ঘরে পানীয় জল ও অবিলম্বে পুরনিগমের পূর্ণাঙ্গ পুর বোর্ড গঠন করার দাবিতে এই ডেপুটেশন কর্মসূচি নেওয়া হয়েছিলো।আর বিজেপির এই স্মারক লিপি দেওয়াকে কেন্দ্র করে কুলটি বোরো অফিসে জলের দায়িত্বে থাকা পুরনিগমের এক্সকিউটিভ ইঞ্জিনিয়ার অভিজিৎ অধিকারীর উত্তপ্ত বাক্য বিনিময় হয় বিজেপি পুর কাউন্সিলরদের দলনেত্রী চৈতালি তেওয়ারির। মেয়র বিধান উপাধ্যায়ের নেতৃত্বে পুর এলাকায় ভালো কাজ হচ্ছে, এই কথা ঐ এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার বলায় চৈতালি তেওয়ারি ক্ষুব্ধ হয়ে উঠেন। যা নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। মেয়র অবশ্য বিজেপির এদিনের আন্দোলনকে গুরুত্ব দিতে চাননি।


তবে এই ঘটনাকে কেন্দ্র করে বড় কোন কিছু ঘটেনি। বিজেপির এই আন্দোলনকে কেন্দ্র করে যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে তারজন্য বোরো অফিসে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছিলো।
এই কর্মসূচিতে অন্য দের মধ্যে উপস্থিত ছিলেন কুলটি বিজেপির বিধায়ক ডাঃ অজয় পোদ্দার , আসানসোল জেলা বিজেপির সভাপতি দিলীপ দে , সাধারণ সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায় , আসানসোল পুরনিগমের বিজেপির কাউন্সিলর গৌরব গুপ্ত, ইন্দ্রানী আচার্য , অমিত তুলসিয়ান সহ অনেকেই।


এই প্রসঙ্গে চৈতালি তেওয়ারি বলেন, আগে বলা সত্বেও মেয়র আসেননি। আসল কথা হলো, তিনি আমাদের দাবি নিয়ে কিছু বলতে পারবেন না, বলেই আসেননি। আর ঐ ইঞ্জিনিয়ার মেয়রের হয়ে কথা বলছেন। তিনি সেটা পারেন না। কুলটি পুর এলাকা সহ গোটা আসানসোলে চরম জল সংকট দেখা যাচ্ছে। আমরা ১৫ দিন সময় দিয়েছি। তারপর আরো বড় আন্দোলন করবো।
এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার বলেন, বিজেপির কাউন্সিলররা কেন এসেছিলাম বুঝিনি। তবে মনে হয়েছে, ঘরে ঘরে পানীয়জলের সংযোগের কথা তারা বলছেন। চেষ্টা করা হচ্ছে। ১৫ দিনেরমধ্যে হবেনা। একটু সময় লাগবে।
এদিকে, মেয়র বিধান উপাধ্যায় বলেন, বিজেপির কাউন্সিলররা পুর এলাকার মানুষের কথা ভাবেন না শুধু নিজেদের প্রচার চান। জলের সমস্যা বা সংকট কিছুটা হয়তো রয়েছে। তবে তা ২০২৩ সালের মধ্যে মিটে যাবে। জল প্রকল্পের ডিপিআর তৈরী করে নেওয়া হয়েছে।

Leave a Reply