ASANSOL

Hero motocorp সিএসআর প্রকল্পে ADPC কে ২৫ টি মোটরবাইক দিলো অভিক মোটরস

রোটারি ক্লাব অফ আসানসোল রয়েল বেঙ্গল দিলো গাছ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : আসানসোল শিল্পাঞ্চল ঝাড়খণ্ড এবং আশপাশের জেলার সীমান্তবর্তী এলাকা। অনেক সময়ই বড় গাড়ি নিয়ে নজরদারি চালাতে সমস্যা হতো পুলিশের। এখন সেই সমস্যা অনেকটাই দূর হবে।
শনিবার আসানসোলের উষাগ্রামে অভিক মোটরসে হওয়া এক অনুষ্ঠানের মধ্য দিয়ে হিরো কোম্পানি সিএসআর প্রকল্পে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটকে দেওয়া হয় ২৫টি মোটরবাইক। আসানসোল দূর্গাপুর পুলিশের এসিপি(এপি) অচিন্ত্য কুমার দে ও ট্রাফিক ইন্সপেক্টর জিতেন্দ্র কুমার শর্মা উপস্থিত ছিলেন । এই অনুষ্ঠানে এসিপি হাতে প্রতীকি চাবির মাধ্যমে ২৫ টি মোটরবাইক তুলে দেন অভিক মোটরসের কর্ণধার শমীক পাল ।


বিভিন্ন শিল্প সংস্থা প্রতিবছর তাদের সিএসআরের অর্থ দিয়ে নানারকম সামাজিক কাজ করে থাকেন। হিরো কোম্পানি তাদের সিএসআর প্রকল্পে ২৫ টি মোটরবাইক আসানসোল দুর্গাপুর পুলিশের হাতে তুলে দেয় বলে শমীক পাল বলেন ।আর সেই বাইকগুলোর পাওয়ার পর এসিপি জানান , এখন থেকে শিল্পাঞ্চলের এলাকাগুলিতে নজরদারি বাড়ানোর ক্ষেত্রে এই মোটরবাইক গুলি বিশেষ ভূমিকা গ্রহণ করবে। এলাকার মানুষের নিরাপত্তা দিতে আমাদের ভীষণ সুবিধে হবে।


এছাড়াও এদিন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে অভীক মোটরসে রোটারি ক্লাব অফ আসানসোল রয়েল বেঙ্গলের পক্ষ থেকে এসিপির হাতে গাছের চারা তুলে দেওয়া হয়।
শমীক পাল ছাড়াও রোটারি ক্লাব অফ আসানসোল রয়েল বেঙ্গলের পক্ষ থেকে ছিলেন দীপ ব্যানার্জি, সৌম্য নারায়ণ গড়াই, ঋত্বিক ঘটক, সন্দীপ রায়, শায়ক চ্যাটার্জি, উজ্জল রায়।

Leave a Reply