ASANSOLRANIGANJ-JAMURIA

রানীগঞ্জ থানার প্রচেষ্টায় নকআউট ফুটবল প্রতিযোগিতা শুরু

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ: ( Asansol Raniganj News) বৃহস্পতিবার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের প্রচেষ্টায় রানিগঞ্জের রবিন সেন স্টেডিয়ামে রানিগঞ্জ রেফারি অ্যাসোসিয়েশনের সার্বিক সহযোগিতায় নকআউট ফুটবল প্রতিযোগিতা শুরু হল। আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর কমিশনার সুধীর কুমার নীলকান্তম বেলুন উড়িয়ে খেলোয়াড় ও রেফারিদের সঙ্গে পরিচয় পর্ব সেরে খেলার শুভ সূচনা করেন। এদিন পুলিশ কমিশনার ছাড়াও বিশেষভাবে উপস্থিত থাকতে দেখা যায় ডিসিপি সেন্ট্রাল ডাঃ কুলদীপ এসএস, ডিসিপি অভিষেক গুপ্ত, এসিপি তথাগত পান্ডে ও রানিগঞ্জ থানার সমস্ত পুলিশ আধিকারিক উপস্থিত হন,

এই প্রতিযোগিতার নাম দেওয়া হয়েছে রানিগঞ্জ চ্যালেঞ্জ কাপ 2022 যাতে 16 টি দল এই নকআউট ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। ২৬শে জুন এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্যায়ের খেলাটি সম্পন্ন হবে। প্রথম দিনের এই খেলায় মুখোমুখি হন বাঁশরা ফুটবল দল ও শ্যাম সেল ফুটবল একাডেমি। প্রতিযোগিতার উদ্বোধনী খেলায় বিশেষভাবে উপস্থিত হন, রাণীগঞ্জের বিশিষ্ট প্যারা অলিম্পিক ব্যাডমিন্টন খেলোয়াড় রাজা মাগোত্রা, তাকেও এদিন সম্মানিত করা হয় এই অনুষ্ঠানে। উল্লেখ্য এই প্যারা ব্যাডমিন্টন খেলোয়াড় ইতিমধ্যেই আন্তর্জাতিক স্তরে দেশের জন্য বেশ কয়েকটি ক্ষেত্রে পদক লাভ করেছেন তাকে এ দিন এই বিশেষ সম্মান করার জন্য গর্বিত হন রানীগঞ্জ এলাকার বাসিন্দারা।

আমন্ত্রিত অতিথিদের রেফারি অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সম্মানিত করা হয়েছে। এদিনের এই কর্মসূচিতে হাজির হয়ে পুলিশ কমিশনার জানিয়েছেন খেলাধুলা এমন একটি বিষয় যার মাধ্যমে শরীর গঠনের সাথে সাথে সামগ্রিক ও মানসিক বিকাশ সম্ভব তাই যুব সদস্যদের খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে এ ধরনের বিশেষ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

Leave a Reply