ASANSOL

পরিমল চট্টোপাধ্যায় ও নিতাই চন্দ্র দাঁ মেমোরিয়াল ফুটবল প্রতিযোগিতা, চ্যাম্পিয়ান ডিএসএ পূর্ব রেলওয়ে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ পরিমল চট্টোপাধ্যায় ও নিতাই চন্দ্র দাঁ মেমোরিয়াল ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান হলো ডিএসএ পূর্ব রেলওয়ে। রবিবার আসানসোল স্টেডিয়ামে প্লেয়ার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন আয়োজিত এই প্রতিযোগিতার ফাইনাল খেলা হয়। এদিনের ফাইনাল খেলায় মুখোমুখি হয়েছিলো ডিএসএ, পূর্ব রেল ও বিইউসি, বার্নপুর। ডিএসএ পূর্ব রেলওয়ে সাডেন ডেথে ৫-৪ গোলে জিতে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান হয়।

খেলার নির্ধারিত সময় দুই অর্ধ গোলশূন্য থাকায়, সাডেন ডেথে খেলার ফরসালা হয় । ম্যান অফ ফাইনাল নির্বাচিত হয় ডিএসএ, পূর্ব রেলের গোলরক্ষক অনিল সিং। সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয়েছেন বিইউস বার্ণপুরের হসদীপ বাউরি। সে মোট ৩ টি গোল করে এই প্রতিযোগিতায়। ফেয়ার প্লে ট্রফি পায় পুরুলিয়ার এসিসি দ্রোণা।

খেলার শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার চেয়ারম্যান তাপস বন্দোপাধ্যায় , আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, মেয়র পারিষদ মানস দাস। এছাড়াও বিশিষ্ট ব্যবসায়ী এইচ এন মিশ্র শচীন রায় সহ উপস্থিত ছিলেন বেশ কয়েকজন প্রাক্তন খেলোয়াড়ও।

Leave a Reply