ASANSOL

আসানসোল শহরে বাড়িতে থাকা নাবালিকাকে চকলেটের লোভ দেখিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা, আটক মহিলা, তদন্তে পুলিশ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও দেব ভট্টাচার্যঃ এক মহিলার বিরুদ্ধে চকলেটের প্রলোভন দেখিয়ে এক শিশুকে ফুসলিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠলো। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার আসানসোল দক্ষিণ থানার আসানসোল শহরের হটন রোড ও এসবি গরাই রোডের সংযোগস্থলের ইসমাইল মোড় সংলগ্ন এলাকায়। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানার পুলিশ এলাকায় আসে। পরে ঐ মহিলাকে আটক করে থানায় নিয়ে যায়।

মধুমিতা ধীবর


আসানসোল শহরের ইসমাইল মোড় সংলগ্ন এলাকার বাসিন্দা মধুমিতা ধীবর নামে এক মহিলা এদিন জানিয়েছেন, বিগত কয়েকদিন ধরেই আমাদের এলাকায় এক অজ্ঞাত পরিচয় মহিলাকে ঘুরতে দেখা যায়। যে বিভিন্ন বাড়ি থেকে পোশাক চুরি করে বেড়াচ্ছিল। একই সাথে এদিন আমার বাড়িতে থাকা নাবালিকা মেয়েকে চকলেটের লোভ দেখিয়ে তার সাথে যাওয়ার জন‍্যে চেষ্টা করতে থাকে। বিষয়টি লক্ষ‍্য করে তিনি ঐ মহিলাকে হাতেনাতে ধরে ফেলেন ও আসানসোল দক্ষিণ থানায় খবর দেন। পুলিশ এসে ঐ মহিলাকে আসানসোল দক্ষিণ থানার নিয়ে যায়।

এই ঘটনা নিয়ে আসানসোলের কংগ্রেস নেতা শাহ আলমের অভিযোগ, পুলিশ প্রশাসনের উদাসীনতায় অপরাধ প্রবনতা ক্রমশই বেড়ে চলেছে।
এদিকে, আসানসোল দক্ষিণ থানার পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে। পুলিশ জানায়, এলাকার বাসিন্দারা এই মহিলার বিরুদ্ধে অভিযোগ করেছেন। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মহিলার মানসিক অবস্থা ঠিক আছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply