ASANSOL

আসানসোলে দিনেদুপুরে গ্রিল ভেঙে গৃহস্থের বাড়িতে চুরি, চাঞ্চল্য

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ দিনেদুপুরে বাড়ির পেছনের গ্রিলের দরজা ভেঙে চুরির ঘটনা ঘটলো। বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটেছে আসানসোল পুরনিগমের ৪৭ নং ওয়ার্ডের বুধা রোডের শিব মন্দিরের সামনে। সুমন্ত মজুমদার নামে গৃহকর্তা গোটা ঘটনার কথা জানিয়ে আসানসোল দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। খবর পেয়ে পুলিশ এলাকায় আসে ও তদন্ত শুরু করেছে। জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে বারোটা নাগাদ আসানসোলের বুধা রোডের শিব মন্দির সামনের বাসিন্দা সুমন্ত মজুমদার নামে ঐ ব্যক্তির বাড়ির পেছন ঘরের লোহার গ্রিল ভাঙে দূষ্কৃতিরা । এরপর গোটা ঘর লন্ড ভন্ড করে দুষ্কৃতিরা। তারা নিয়ে যায় পুরোনো দিনের দামী পেতলের হাঁড়ি, কলসি ও বাসন। তাড়াহুড়োয় কেউ বা কারা দেখে ফেলবে এইভেবে আরও অন্যান্য জিনিস পত্র বাড়ির বাইরে জড়ো করলেও দূষ্কৃতিরা তা নিয়ে যেতে না পেরে ফেলে চলে যায়।


সুমন্ত মজুমদারের বাড়ির পাশে থাকেন ধাদকা স্কুলের প্রাক্তন হেডমাস্টার সোমনাথ মজুমদার তিনি বলেন, দুই জনকে বস্তা নিয়ে পালাতে দেখেছে আশেপাশের লোক। আমি নিজেও একটি বাচ্চা ছেলেকে ধরেন। কিন্তু জড়ো হওয়া উত্তেজিত জনতা তাকে মারধর করবে বলে তাকে ছেড়ে দেন। এর আগেও কয়েকবার একই জায়গায় চুরির চেষ্টা হয়। সোমনাথ মজুমদার বলেন, একবার তারা ঘরে থাকাকালীনই জানালার শিক ভাঙার চেষ্টা করা হয়েছিলো।


সুমন্ত মজুমদারের ছেলে সৌমিক মজুমদার বলেন আমরা এই বাড়িতে থাকিনা। তালা বন্ধ থাকে। দুপুরে খবর পেয়ে আসি। তখন দেখি, কেউ বা কারা বাড়ির পেছনের গ্রিলের দরজা ভেঙে চুরি করেছে। শিক্ষক বিশ্বনাথ মিত্র গোটা বিষয়টি ওয়ার্ডের তৃনমুল কংগ্রেসের কাউন্সিলার রাজেশ তেওয়ারি কে জানিয়েছেন।
পুলিশ জানায়, অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করা হয়েছে। কাউকে গ্রেফতার করা হয় নি।

Leave a Reply