ASANSOLKULTI-BARAKAR

মুখ্যমন্ত্রীর জনসভার আগে পদ্ম শিবিরে ভাঙ্গন, মন্ত্রী মলয় ঘটকের হাত ধরে আসানসোল পুরনিগমের বিজেপি কাউন্সিলারের দলবদল

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আসানসোলে জনসভার আগে আসানসোল পুরনিগম এলাকায় পদ্ম শিবিরে আবার ভাঙ্গন। বড় ধাক্কা দিয়ে তৃণমূল কংগ্রেস বিজেপির এক কাউন্সিলারকে নিজেদের ঘরে তুললো।
রবিবার আসানসোলের জিটি রোডের বিএনআরের তৃণমূল ভবনে রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটক দলের পতাকা তুলে দেন কুলটির বরাকর এলাকার ৬৯ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর সুশান্ত মণ্ডলের হাতে। মন্ত্রী কাউন্সিলারের গলায় মালা পড়িয়ে তৃণমূল কংগ্রেসে স্বাগত জানান। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ সদস্য গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায় , ব্লক সভাপতি তথা কাউন্সিল লার উৎপল সিনহা প্রমুখ।


এই প্রসঙ্গে মন্ত্রী মলয় ঘটক বলেন, পুর ভোটে ১০৬ টি ওয়ার্ডের ৯১ টি ওয়ার্ডে দল জিতেছিলো। পরে ৫৯ নং ও ৬৭ নং ওয়ার্ডের দুই কাউন্সিলর জাকির হোসেন ও টুম্পা মন্ডল দলবদল করে তৃনমুল কংগ্রেসে আসায় ৯৩ টা হয়ছিলো। এদিন সুশান্ত মন্ডল আসায়, সেই সংখ্যাটা বেড়ে ৯৪ হলো। ৬৫ নং সহ আরো কয়েকজন কাউন্সিলর দলে যোগদান করতে ইচ্ছে প্রকাশ করেছেন। তাদেরকেও দলে নেওয়া হবে। মন্ত্রী আরো বলেন, আসল কথা হলো মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখে, সবাই আমাদের কাছে আসতে চাইছেন। আর আসানসোলের মানুষেরা যে, আমাদের সঙ্গে আছেন, তা লোকসভা উপনির্বাচনের ফল বলেছে।


দলবদল করে বিজেপি কাউন্সিলর বলেন, রাজ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যে উন্নয়নের কাজ হচ্ছে তাতে মুগ্ধ হয়ে আমি তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছি। যাতে আমার ওয়ার্ডের মানুষের জন্য বেশি করে উন্নয়নমূলক কাজ করতে পারি।
দলের কাউন্সিলারের দলবদল নিয়ে আসানসোল পুরনিগমের বিজেপি কাউন্সিলরদের দলনেত্রী চৈতালি তেওয়ারি বলেন, এতে দলের কোন ক্ষতি হবেনা। তবে তিনি যেহেতু আমার দলের প্রতীক নিয়ে জিতে কাউন্সিলর হয়েছেন, তাই বিরুদ্ধে ব্যবস্থা যা করার তা অবশ্যই করবো।

Leave a Reply