LatestWest Bengal

রাজ্যে ১৫ আইপিএস রদবদল, ২ সিপি , ডিরেক্টর সিকিউরিটিও

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত : রাজ্যে ১৫ আইপিএস রদবদল, ২ সিপি বদল করা হল, ডিরেক্টর সিকিউরিটিও বদল করা হল। রাজ্যে পুলিশের ঊর্ধ্বতন আধিকারিকদের ব্যাপক রদবদল হয়েছে। রাজ্যের ১৫ জন সিনিয়র আইপিএস অফিসারের রদবদল করা হয়েছে। এতে সবচেয়ে বেশি আলোচনায় রয়েছেন ডিরেক্টর সিকিউরিটি এবং চন্দননগর পুলিশ কমিশনারেট ও ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার।

রাজ্য পুলিশের আইজিপি ত্রিপুরারি আথারি দ্বারা জারি করা নির্দেশ অনুসারে, পীযূষ পান্ডে এখন রাজ্যের ডিরেক্টর সিকিউরিটি হবেন। বিবেক সাহাইকে এই পদ থেকে ডিজিপি (প্রভিশনিং) করা হয়েছে। ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ ভার্মাকে অতিরিক্ত ডিরেক্টর অফ সিকিউরিটি এবং আইজি (ল অ্যান্ড অর্ডার) এর অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে। বর্ধমান রেঞ্জের আইজি ভারতলাল মীনাকে আইজি করা হয়েছে মালদা রেঞ্জের। কলকাতা পুলিশের যুগ্ম সিপি করা হয়েছে কল্যাণ মুখোপাধ্যায়, শঙ্খশুভ্র চক্রবর্তী এবং ধ্রুবজ্যোতি দেকে।

অমিত পি জাওয়ালগি, যিনি জলপাইগুড়ি রেঞ্জের ডিআইজি ছিলেন, চন্দননগরের পুলিশ কমিশনার করা হয়েছে, অজয় ​​কুমার ঠাকুরকে ব্যারাকপুরের পুলিশ কমিশনার করা হয়েছে। চন্দননগরের সিপি অর্ণব ঘোষকে হোম গার্ডের ডিআইজি করা হয়েছে। অন্যদিকে, অলোক রাজৌরিয়াকে মালদা রেঞ্জ থেকে বর্ধমান রেঞ্জের ডিআইজি করা হয়েছে।

Leave a Reply