RANIGANJ-JAMURIA

অন্ডালে মৃত শিশুর বাড়িতে বিধায়ক, পরিবারের পাশে থাকার আশ্বাস

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের রানিগঞ্জ বিধানসভার অন্ডাল ব্লকের কাজোড়া গ্রাম পঞ্চায়েতের মাধবপুর কোলিয়ারির বাসিন্দা মৃত শিশু সৌরভ বাউরির বাড়িতে সোমবার গেলেন রানিগঞ্জের বিধায়ক তথা আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার চেয়ারম্যান তাপস বন্দ্যোপাধ্যায়। উল্লেখ্য, রানিগঞ্জ বিধানসভার অন্ডাল ব্লকের কাজোড়ার মাধবপুর কোলিয়ারির বাসিন্দা সৌরভ বাউরকে (৭) গত ৬ জুলাই দুপুর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। চারদিন পরে রবিবার সকালে তার বাড়ির ১০০ মিটার দূরে জঙ্গলের মধ্যে থেকে ক্ষত বিক্ষত মৃত অবস্থায় সৌরভের দেহ পাওয়া যায়। মৃত্যুর কারণ জানার জন্য অন্ডাল থানার পুলিশ তদন্ত শুরু করেছে।


সোমবার মৃত শিশুর মাধবপুর কোলিয়ারির বাড়ি গিয়ে পরিবারের সদস্যদের কথা বলেন তাপস বন্দোপাধ্যায়। তিনি সমবেদনা জানিয়ে পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। পাশাপাশি তিনি পুলিশ প্রশাসনকে এই ঘটনার তদন্ত করে হত্যাকারীদের দ্রুত খুঁজে বার করে উপযুক্ত শাস্তির জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেন।
তিনি বলেন, এই ঘটনায় শিশুটির পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানোর কোন ভাষা আমার জানা নেই। ৭ বছরের একটা শিশুর সঙ্গে কেউ এই ধরণের কাজ করতে পারে? যে বা যারা এই কাজ করেছে তাদের প্রতি আমার ধিক্কার। আমার আশা পুলিশ তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বার করবে।
পুলিশ জানায়, সবদিক খতিয়ে দেখে তদন্ত করা হচ্ছে।

Leave a Reply