ASANSOL

আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনে “নো মাস্ক, নো এন্ট্রি”

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনে “নো মাস্ক, নো এন্ট্রি”। বৃহস্পতিবার থেকে আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনে “নো মাস্ক নো এন্ট্রি” চালু হতে চলেছে। জেলায় ক্রমবর্ধমান করোনা সংক্রমণের পরিপ্রেক্ষিতে মেয়র বিধান উপাধ্যায় বৃহস্পতিবার থেকে কর্পোরেশনের সদর দফতর ও সমস্ত অফিসে মাস্ক ছাড়া প্রবেশ নিষিদ্ধ করার নির্দেশ দিয়েছেন। সমস্ত কর্মীদের বলা হয়েছে যে আগামীকাল থেকে তাদের অবশ্যই মাস্ক পরে আসতে হবে, মাস্ক ছাড়া তাদের প্রবেশ করতে দেওয়া হবে না।

জেলা স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, বর্তমানে সবচেয়ে বেশি করোনা আক্রান্ত রয়েছেন আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশন এলাকায়। অন্যদিকে, দ্বিতীয় এবং বুস্টার ডোজ গ্রহণকারীদের সংখ্যা কম। সময় পেরিয়ে গেলেও কেউ ভ্যাকসিন নিচ্ছে না। তাই স্বাস্থ্য দফতর পুরসভার আধিকারিকদের সাথে দেখা করে এবং তাদের এই বিষয়ে প্রচার চালাতে বলেন। স্বাস্থ্যকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে খোঁজ নিচ্ছেন যে কারা এখনও বুস্টার ডোজ নেননি।

অন্যদিকে, বিজেপি কাউন্সিলর ও বিজেপি কাউন্সিলরদের নেত্রী চৈতালি তিওয়ারি মেয়র বিধান উপাধ্যায়কে একটি চিঠি দিয়ে জানিয়েছেন যাতে আসানসোলের সবকটি অর্থাৎ ১০৬ টি ওয়ার্ডে করোনা টিকা দেওয়ার জন্য একটি বিশেষ ক্যাম্প স্থাপন করা হয়। চিঠিতে তিনি বলেন, করোনা ভ্যাকসিনের আরেকটি বুস্টার ডোজ দেওয়ার জন্য একটি ক্যাম্প করতে হবে। তিনি বলেন, পাঁচ কাউন্সিলরকে মেয়র পারিষদ সদস্যের দায়িত্বে দেওয়া হলেও তাদের বিভাগ দেওয়া হয়নি। অবিলম্বে স্বাস্থ্য দপ্তরের মেয়র ইন কাউন্সিলের দায়িত্ব দিয়ে কাউকে এই কাজ তদারকির দায়িত্ব দেওয়া হোক।

Leave a Reply