ASANSOLKULTI-BARAKAR

Breaking : বালি কারবারির গাড়ি থেকে উদ্ধার ৩৯ লক্ষ টাকা

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- পুরসভা ভোটের আগে রাজ্যের বিভিন্ন প্রান্তে নাকা চেকিং চলাকালীন 50 লক্ষ টাকার বেশি টাকা উদ্ধার হয়েছিল । ভোট পেরিয়ে গেলেও পশ্চিম বর্ধমান জেলার সীমান্তবর্তী ঝাড়খণ্ড ও বাংলার ডুবুদিহি চেকপোস্ট এ নাকা তল্লাশি এখনো রয়েছে সেইমতো সোমবার রাত্রি 9 টার সময় চৌরঙ্গী ফাঁড়ির পুলিশ নাকা তল্লাশি করার সময় ঝাড়খণ্ড ধানবাদ থেকে আসা বিহার নাম্বারের BR 01 DX 8762 নম্বরের একটি গাড়ির ডিকি থেকে বহু টাকা পাওয়া গেছে ।

পুলিশ সূত্র অনুসারে জানা গেছে চেকিং চলাকালীন ওই গাড়িটি দার করালে গাড়ির ভেতরের ডিকিতে দুটি সুটকেস দেখে ও একটি বস্তার ব্যাগ দেখে ।সেগুলো খুলে দেখতেই তার ভেতরে নোটের বান্ডিল পাওয়া যায় । গাড়ির মধ্যে থাকা ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করলে জানাজায় মোট 39 লক্ষ টাকা রয়েছে যেগুলো তারা আসানসোল সৃষ্টিনগর এলাকায় ব্যবসার কাজের জন্য নিয়ে যাচ্ছিল ।

পুলিশ তাদের কাছে টাকার কাগজপত্র চাইলে তারা সঠিক কাগজপত্র দেখাতে না পারায় সেই টাকা বাজেয়াপ্ত করে এবং তাদের আটক করে ।তবে তারা জানায় ব্যবসার কাজেও ওই নগদ টাকা নিয়ে যাচ্ছিল।তারা বলেন মঙ্গলবার সকালে টাকার কাগজপত্র জমা দেবেন কিন্তু এত পরিমাণ নগদ টাকা উদ্ধারের কোনও সঠিক কাগজপত্র দেখাতে পারেনি বলেই পুলিস সূত্রে খবর। ঘটনার তদন্তে নেমেছে চৌরঙ্গী ফাঁড়ির পুলিস।

Leave a Reply