BARABANI-SALANPUR-CHITTARANJAN

নিখোঁজ নাবালিকাকে তার বাড়ি ফিরিয়ে দিল রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশ

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- সালানপুর থানার কল্যাণগ্রাম থেকে নিখোঁজ হয়ে যাওয়া এক নাবালিকাকে উদ্ধার করে নিয়ে এলো রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশ ।প্রায় দেড় হাজার কিলোমিটার দূর থেকে ওই নাবালিকাকে নিয়ে আসে এএসআই রঞ্জিত সরকার ।
জানাজায় যে প্রায় দিন কয়েক আগে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় কল্যানগ্রাম এর বাসিন্দা এক নাবালিকা।তার বাড়ির লোকজন সালানপুর থানায় নিখোঁজ এর লিখিত অভিযোগ দায়ের করেন।মেয়েটির বয়স ১৮ বছর হতে এখনো কিছুদিন বাকি আছে ।

এরপর সালানপুর পুলিশ রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশ এর উপর তদন্ত এর দায়িত্ব তুলে দেয় তারপরেই রূপনারায়নপুর ফাঁড়ি ইনচার্জ
মনোজিৎ ধাড়া নিখোঁজ নাবালিকার মোবাইল এর সূত্র ধরে তদন্ত শুরু করেন ।তদন্তে নেমে জানতে পারে সে তার কিছু বন্ধুদের সঙ্গে বেরিয়েছিল তারপর সোজা উত্তরপ্রদেশের আলিগড়ে গিয়ে ওঠে।তবে সরাসরি সে আলিগড় যায়নি।দেশের কয়েকটি প্রান্ত ঘুরে সেখানে গিয়ে উপস্থিত হয় ।এরপরই পুলিশ যাবতীয় তথ্য সংগ্রহ করে দক্ষ একটি টিম সড়ক পথে পাঠায় আলিগড়ে । সেখানে বিশেষ একটি জায়গা থেকে নাবালিকাকে পুলিশ উদ্ধার করতে সমর্থ হয় ।


এ এসআই রঞ্জিত সরকার অত্যন্ত দক্ষতার সঙ্গে প্রায় দেড় হাজার কিলোমিটার পথ পাড়ি দিয়ে ৩১ জুলাই রাতে
ওই নাবালিকাকে উদ্ধার করে রূপনারায়নপুরে ফিরে আসেন ।আজ , ১ আগস্ট ওই নাবালিকাকে আসানসোল আদালতে তুলে আদালতের নির্দেশ মতো ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ । পুলিশের এই উদ্যোগ এবং দক্ষতাকে কুর্নিশ জানিয়েছেন ওই নাবালিকার পরিবার ।

Leave a Reply