ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

মিট ইউর অফিসার : চিত্তরঞ্জন থানায় উপস্থিত ডিসিপি অভিষেক মোদি

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের চিত্তরঞ্জন
থানার উদ্যোগে অনুষ্ঠিত হল মিট ইউর অফিসার কর্মসূচির ।আর এদিনের এই কর্মসূচির মধ্যে উপস্থিত ছিলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডেপুটি কমিশনার অফ পুলিশ অভিষেক মোদি ও চিত্তরঞ্জন থানা ইনচার্জ রাজু স্বর্নকার এছাড়া চিত্তরঞ্জনের শহরের সবকটি এরিয়ার ভাইস ওয়ার্ডেনেরা এবং বাজার কমিটিগুলির কর্মকর্তারা।


তিনি চিত্তরঞ্জন থানায় মিট ইওর অফিসার এই কর্মসূচিতে সরাসরি সকলের সঙ্গে শহরের পরিস্থিতি নিয়ে , আইন – শৃঙ্খলার বিষয় নিয়ে , অভাব অভিযোগের প্রসঙ্গ নিয়ে বিস্তারিত আলোচনা হয়।স্থানীয় বাসিন্দারা ডেপুটি কমিশনার অফ পুলিশ অভিষেক মোদির কাছে বিভিন্ন সমস্যা নজরে আনেন যার মধ্যে গভীর রাত পর্যন্ত ডিজে বাজানোর সমস্যা রয়েছে। শ্রী মোদী এ বিষয়ে বিশেষ ভাবে নজর দেওয়ার আশ্বাস দেন ।একই সাথে এদিনের এই কর্মসূচির মধ্যে চিত্তরঞ্জন এলাকার স্কুলগুলির কৃতি পড়ুয়াদের সংবর্ধনা দেওয়া করা হয় । এছাড়াও চুরি যাওয়া তিনটি মোবাইল উদ্ধার করে ফিরিয়ে দেওয়া হয় মোবাইল গুলির মালিকের হাতে।


এদিন অভিষেক মোদি জানান এটি ঝাড়খন্ড বাংলা সীমান্ত বর্তি এলাকা হওয়ার জন্যে চিত্তরঞ্জন থানায় সিসিটিভির আধুনিকীকরণ এবং সেন্ট্রালাইজড ব্যবস্থা করা হচ্ছে।এছাড়াও নমন ” প্রকল্পে বরিষ্ঠ অসহায় নাগরিকদের পাশে দাঁড়ানোর জন্য পুলিশ একটি বিশেষ অ্যপ চালু করছে বলে তিনি জানান। তিনি বলেন যে কোন বরিষ্ঠ নাগরিক অসুবিধায় পড়লে এই অ্যাপের মাধ্যমে পুলিশের সহযোগিতা খুব সহজেই নিতে পারবেন।

Leave a Reply