ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

সালানপুর ও চিত্তরঞ্জন এলাকায় পৃথক তিনটি দুর্ঘটনায় আহত তিনজন

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- সালানপুর থানা এলাকায় আজ বুধবার দুপুর দেড়টা নাগাদ ট্রাক্টর ও এক বাইকের মুখো মুখী সংর্ষে আহত হয় এক 10 বছর বয়সী এক শিশু অপরদিকে বিকেল ৬ টার দিকে রূপনারায়নপুর থেকে ডাবরমড়ে যাওয়ার আল্লাডি ব্রিজের কাছে বনদফতরের সামনে আরো একটি পথ দুর্ঘটনা ঘটে যেটি একটি ছোট পিকআপ ভ্যান এর সাথে একটি বাইক এর মুখো মুখী সংর্ষে হয় যার ফলে বাইকে থাকে দুইজন বাইক আরোহীকে গুরুতর অবস্থায় দুর্গাপুর বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ।জানাজায় ওই দুইজনের নাম রাজেশ যাদব 35
পিতা মনোজ যাদব,ও ছোটু লাল সিং 32 দুজনেই রূপনারায়নপুর গুরু দোওয়ারা এর বাসিন্দা ।



অপরদিকে চিত্তরঞ্জন থানা এলাকায় বিকেল 5 টা নাগাদ
স্কুটিতে চাপিয়ে মেয়েকে নাচের ক্লাসে নিয়ে যাচ্ছিলেন বাবা মা।কিন্তু নাচ শিখতে যাবার সময় আজ বিকেলে ৫ টার সময় এক তেলের ট্যাঙ্কার এর সাথে সংর্ষে ভয়ঙ্কর দুর্ঘটনায় পড়ে স্কুটিতে থাকা তিনজন । ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে চিত্তরঞ্জন রেল শহরের বন্ধু মহল এলাকার ৩১ নম্বর রাস্তার কাছে ।

জানা গেছে চিত্তরঞ্জন এর ৩৯ নম্বর রাস্তার ৪৬ বি কোয়ার্টারের বাসিন্দা মনোজ কুমার ( ৪৫ ) ,তার স্ত্রী সরিতা দেবী ( ৩৫ ) এবং কন্যা অঙ্কিতা কুমারী ( ১৪ ) স্কুটিতে করে এরিয়া ফাইভের দিক থেকে আমলাদহি বাজারের দিকে যাচ্ছিলেন ।ঠিক যখন ৩১ নম্বর রাস্তার মোড় পার করছিলেন ঠিক সেই সময় আমলাদহি বাজারের দিক থেকে একটি তেলের ট্যাংকার চিত্তরঞ্জন – আসানসোল রোড ধরে রূপনারায়নপুরের দিকে যাচ্ছিল।বন্ধু মহলের মোড়ে ট্যাঙ্কারের সঙ্গে স্কুটির দুর্ঘটনা ঘটে ।স্কুটির নাম্বার( ডব্লিউ বি ৩৮ এ ই ৫৬২৮ ও তেলের ট্যাঙ্কার এর নাম্বার হল ডব্লিউ বি ৩৯ বি ৩৮৪৯ ।ঘটনার পরেই দ্রুত তাদের সকলকেই চিত্তরঞ্জন কেজি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।

জানা গেছে মনোজ বাবুর পেয়েছেন কোমরে আঘাত লেগেছে এবং তার মেয়ে অঙ্কিতার বাঁ পা ভেঙে গেছে । সরিতা দেবীর মাথা ও বাঁ পায়ে ভয়ংকর চোট লেগেছে । এদিকে কেজি হাসপাতাল থেকে সরিতা দেবীকে দুর্গাপুরের হেলথ ওয়ার্ল্ড হাসপাতালে স্থানান্তরিত করতে হয়েছে ।পুলিশ তেলের ট্যাঙ্কার সহ ও চালককে আটক করে চিত্তরঞ্জন থানায় নিয়ে গেছে ।

Leave a Reply