ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

রাজেশ বাউরি হত্যাকাণ্ডের পূর্ণ নির্মাণ করলো সালানপুর থানার পুলিশ

বেঙ্গল মিরর, কাজল মিত্র : –গত কয়েকদিন আগেই সালানপুরের জেমারি গ্রামের যুবক রাজেশ বাউরী খুন হয়েছিলেন।পাঁচ দিন নিখোঁজ থাকার পর পুলিশ মাটির ভেতর থেকে বস্তাবন্দী মৃতদেহ উদ্ধার করেছিল রাজেশের। এই ঘটনায় তার পরিবারের সন্দেহের কথা জেনে পুলিশ দুই মহিলা সহ একজন পুরুষকে গ্রেফতার করেছিল।পরবর্তী কালে জেরার মুখে ওই তিন অভিযুক্ত অমিত বাউরী, ভাদু বাউরী এবং পদ্মাবতী সরেন স্বীকার করে তারাই খুন করেছে রাজেশ বাউরীকে এবং খুনের পর কাশিডাঙ্গা জঙ্গলে গর্ত করে বস্তাবন্দি দেহ পুতে দেওয়া হয়েছিল।

সেই মতো সেই ঘটনার আজ পুনঃনির্মাণ করল সালানপুর থানার পুলিশ। কিভাবে লোহারপাইপ দিয়ে আঘাত করে খুন করা হয়েছিল, কিভাবেই বা তার দেহ বস্তাবন্দি করে কাশিডাঙ্গা জঙ্গলে ফেলে আসা হয়েছিল সেই ঘটনার কোন পুনঃনির্মাণ করা হয়।
শনিবার দিন সকালে সালানপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক অমিত হাটি পুলিশের দলবল নিয়ে রাজেশের খুনে জড়িত থাকা অমিত বাউরি,ভাদু বাউরি ও পদ্মাবতী সোরেন তিনজন আসামিকে নিয়ে হত্যাকাণ্ডের পূর্ন নির্মাণ করেন।প্রথমে তিনজন আসামীকে নিয়ে যাওয়া হয় মুচিডির চেক ড্যাম্পে সেখানে উদ্ধার হয় খুনের সময় ব্যাবহৃত রড।তারপর আসামিদের নিয়ে যাওয়া হয় কাশিডাঙ্গার জঙ্গলে সেখানে কোন স্থানে তার বস্তাবন্দী দেহ গর্তের ভিতরে চাপা হয় তার পূর্ণ নির্মাণ করা হয়।

তারপর নিয়ে যাওয়া হয় জেমারীর প্রমীলা এবং ফেমাস নার্সারির কাছে সেখানে রাজেশ বাউরিকে কিভাবে খুন করা হয়েছে তার পূর্ননির্মাণ করে দেখানো হয়। ।রাজেশ বাউরির মোটর সাইকেলটি আল্লাডি মোড় সংলগ্ন একটি চানকে ফেলে দেওয়া হয় তারও পুনরনির্মাণ করে দেখানো হয়।পুলিশ সূত্রে জানা যায় অবৈধ সম্পর্কের টানা পোড়েনের কারণেই রাজেশ বাউরিকে খুন হতে হয়।

Leave a Reply