BARABANI-SALANPUR-CHITTARANJAN

বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেস এর নেতৃত্বে ‘সিবিআই-ইডির বিরুদ্ধে বিশাল ধিক্কার মিছিল

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-দু’সপ্তাহের মধ্যে কেন্দ্রীয় এজেন্সির হাতে গ্রেফতার হলেন তৃণমূলের দুই হেভিওয়েট নেতা। এনিয়ে তৃণমূল শীর্ষনেতৃত্বের বিরুদ্ধে আক্রমণ শানাচ্ছে বিরোধীরা।
বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিং এর নেতৃত্বে বারাবনি বিধানসভার পানুড়িয়া হাসপাতাল ময়দান হইতে হাট তলা অবধি এই ধিক্কার মিছিলটি হয়।বারাবনি ব্লকের পানুড়িয়া পঞ্চায়েতের কয়েক হাজার তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ এই ধিক্কার মিছিলে
পায়ে পা মেলান ।


এদিনের মিছিলে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে প্ল্যাকার্ড হাতে নিয়ে সহস্র মহিলারাও পা মেলান কেন্দ্রীয় সরকারের 100 দিনের বকেয়া টাকা, গ্যাসের দাম বৃদ্ধি, পেট্রোল এর দাম বৃদ্ধি, সরকারি সংস্থা গুলি বেসরকারি করন এসবের বিরুদ্ধে এই মিছিল বের করা হয় ।এই মিছিল থেকে বারাবনি ব্লক সভাপতি অসিত সিংহ মহাশয় হুঁশিয়ারি দেন ,বলেন ইডি সিবিআই নিয়ে বিজেপি নোংরা খেলায় মেতেছে। এই অন্যায়ের বিরুদ্ধে বাংলার সাধারণ মানুষ পথে নামছে ।

আমরা নিরপেক্ষ কেন্দ্রীয় এজেন্সির চেহারা আশা করি। নিরপেক্ষ চেহারা কেন হারাচ্ছে? ED বলুন, CBI বলুন-কেন্দ্রীয় সংস্থা নিরপেক্ষতা হারাচ্ছে। অভিযুক্ত কোনও একটি দলের কেন্দ্রের শাসনকারী দলের না হলে উঠে পড়ে লেগে যাওয়া,কেন্দ্রের শাসকদলের কেউ হলে পদক্ষেপ দেখি না ।এদিনের এই মিছিলে অসিত সিংহ ছাড়াও পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউড়ি ,
জামগ্রাম পঞ্চায়েত প্রধান কেশব রাউত, পানুড়িয়া পঞ্চায়েত প্রধান উপপ্রধান বিশ্বজিৎ সিংহ ,আসিস মন্ডল, ইন্দ্রজিৎ সিংহ,সহ অনেকে উপস্থিত ছিলেন ।

Leave a Reply