ASANSOL

আসানসোলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুই যুবকের মৃত্যু

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও কাজল মিত্রঃ বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হলো দুই যুবকের। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে আসানসোল দক্ষিণ থানার ইসিএলের ধেমোমেন কোলিয়ারি এলাকায়। মর্মান্তিক এই ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃতদের নাম হলো আসানসোল দক্ষিণ থানার ধেমোমেন কোলিয়ারির দিপু পাসোয়ান (২১) ও বড়ধেমোর শচীন সিং ( ১৮)। এদিন দুপুরে আসানসোল জেলা হাসপাতালে দুই যুবকের মৃতদেহর ময়নাতদন্ত হয়। এই ঘটনার খবর পেয়ে এলাকায় আসেন আসানসোল পুরনিগমের স্থানীয় কাউন্সিলর সঞ্জয় নুনিয়া। তিনি দুই যুবকের পরিবারের প্রতি সমবেদনা জানান

plasma ball illustration
sample Photo by Pixabay on Pexels.com


পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে আসানসোলে ইসিএলের ধেমোমেন কোলিয়ারি এলাকায় মাঠের মধ্যে দুই যুবককে পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে দিপু পাসোয়ান ও শচীন সিং নামে ঐ দুই যুবককে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। স্বাভাবিক ভাবেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। দুই যুবকের পরিবারের সদস্যরা আসানসোল জেলা হাসপাতালে আসেন। খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানার পিপির পুলিশ এলাকায় আসে। পরিবারের সদস্যরা পুলিশকে জানান, এদিন সকালে তারা প্রাতঃকৃত্য করতে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলো। তারপর তারা খবর পান যে, দুজন মাঠের মধ্যে পড়ে আছে।


প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, খোলা মাঠে পড়ে থাকা বিদ্যুতের তারের সঙ্গে দুই যুবক কোনভাবে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। ঘটনাস্থলেই তারা পড়ে ছিলো। পরে এলাকার বাসিন্দারা তাদেরকে দেখতে পান। পরিবারের তরফে কোন অভিযোগ দায়ের করা হয় নি। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে। তদন্ড করে দেখা হচ্ছে। আরো জানা গেছে, এই তার ইসিএলের। এই তারের মাধ্যমে কোলিয়ারি এলাকায় বিদ্যুৎ সরবরাহ করা হয়।
কাউন্সিলর বলেন, খবর পেয়ে এলাকায় গেছিলাম। খুবই মর্মান্তিক ঘটনা।

Leave a Reply