ASANSOL

আসানসোলে SBIকাস্টমার সার্ভিস পয়েন্টে দূষ্কৃতি হানা, মারধর করে টাকা লুঠের অভিযোগ, তদন্তে পুলিশ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত আসানসোল পুরনিগমের ৪২ নম্বর ওয়ার্ডের মহিশিলা কলোনিতে এসবিআই বা স্টেট ব্যাংকের কাস্টমার সার্ভিস পয়েন্টে শনিবার রাতে দূষ্কৃতি হানার অভিযোগ উঠলো। চার যুবক গ্রাহক সেজে কাস্টমার সার্ভিস পয়েন্ট বা সিএসপির ভেতরে ঢুকে ২৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালায়। পাশাপাশি ঐ সিএসপির মালিক শেখর দেকেও দূষ্কৃতিরা মারধর করে বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে রাতে আসানসোল দক্ষিণ থানার পুলিশ ঘটনাস্থলে যায়। রবিবার পুলিশ সেখান থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ঘটনা তদন্ত শুরু করেছে। এই ঘটনায় ঐ এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এলাকার বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়েন।


শেখর দে জানান, প্রতিদিনকার মতো শনিবার রাতে সিএসপিতে ছিলাম। অন্যদিনের মতো সিএসপির দরজা খোলা ছিল। সেই সময় দুজন যুবক ভেতরে ঢোকে টাকা জমা দেওয়ার নাম করে ও দুজন বাইরে অপেক্ষা করছিলো। এরপর আচমকাই তারা আমার উপর চড়াও হয়ে মারধর শুরু করে। কিছু করা বা বুঝে উঠার আগেই তারা ক্যাশ কাউন্টারে থাকা প্রায় ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে চলে যান। তিনি এরপর বাইরে এসে চিৎকার করলে আশপাশের লোকেরা দৌড়ে আসেন। খবর দিতে আসানসোল দক্ষিণ থানায় ফোন করা হয়। পুলিশ আসে ও তদন্ত শুরু করে ।


আসানসোল দক্ষিন থানা পুলিশ জানিয়েছে, ঐ সিএসপির সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। দূষ্কৃতি সনাক্ত করতে তদন্ত শুরু করা হয়েছে। এই এলাকার তৃনমুল কংগ্রেসের কাউন্সিলর ডঃ অমিতাভ বসু শেখর বাবুর সাথে দেখা করে আশ্বাস দিয়েছেন। তিনি বলেছেন, পুলিশ নিশ্চয়ই দ্রুত অপরাধীদের গ্রেপ্তার করবে ও লুঠ হওয়া টাকা উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

Leave a Reply