ASANSOL

আসানসোল নর্থ পয়েন্ট স্কুলে রক্তদান, বৃক্ষরোপণ ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ শিবির

বেঙ্গল মিরর,আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোলের নর্থ পয়েন্ট স্কুলের তরফে
২৩ আগস্ট পড়ুয়া ও সামাজিক কল্যাণের জন্য তিনটি ইন্টারেক্টিভ প্রোগ্রামের বিশেষ দিন হিসাবে চিহ্নিত করা হয়। একইসঙ্গে ২৩ আগস্ট স্কুলের চেয়ারম্যান প্রতিষ্ঠাতা শচীন্দ্রনাথ রায়ের জন্মদিন। তাই এই দিনটিকে সামাজিক ও জনকল্যাণমূলক গুরুত্বের দিন হিসেবে পালন করতে একসঙ্গে তিনটি কর্মসূচির আয়োজন করা হয়েছে। একটি রক্তদান শিবির। যে শিবিরে ২৫ জন রক্ত ​​দান করেন। বাকি দুটি হলো বৃক্ষরোপণ ও ১৪-১৭ বছর বয়সী পড়ুয়াদের জন্য একটি প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ শিবির। সেই শিবিরে আসানসোল জেলা হাসপাতালে অর্থোপেডিক সার্জেন ডাঃ নির্ঝর মাজির নেতৃত্বে একটি দল প্রশিক্ষণ দেন।


উপস্থিত ছিলেন আসানসোল রামকৃষ্ণ মিশনের সম্পাদক স্বামী সোমাত্মানন্দ জি মহারাজ, আসানসোল বিসি কলেজের অধক্ষ্য ফাল্গুনি মুখোপাধ্যায় , অরুণ ভারতিয়া( সভাপতি, রানিগঞ্জ চেম্বার অফ কমার্স), তাপস ঘোষ, (সভাপতি, রোটারি ক্লাব, আসানসোল গ্রেটার) , স্বপন চৌধুরী।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছিলেন উপস্থিত ছিলেন আসানসোল নর্থ পয়েন্ট স্কুলের ডিরেক্টর মিতা রায় ও এক্সিকিউটিভ ডিরেক্টর গৌরব রায়।
প্রদীপ প্রজ্জ্বলন, গান ও অতিথিদের সংবর্ধনার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শচীন্দ্রনাথ রায় এদিন আসানসোলের রামকৃষ্ণ মিশনে ৫১ হাজার টাকা দান করেন।

Leave a Reply