ASANSOLKULTI-BARAKARRANIGANJ-JAMURIA

তৃণমূল ব্লক কমিটিতেও ম্যাজিক ম্যান-এর জাদু, দেখুন কার ডানা ছাঁটা হলো

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : তৃণমূল ব্লক কমিটিতেও ম্যাজিক ম্যান-এর জাদু। দেখুন কেদেখুন কার ডানা ছাঁটা হলো এবং কার পদোন্নতি হল। তৃণমূল কংগ্রেস পশ্চিম বর্ধমান জেলা কমিটি ঘোষণা না করলেও জেলা সভাপতি কে হবেন তা নিয়ে সংশয় থাকলেও জেলার ব্লক কমিটির সভাপতিদের নাম ঘোষণা করেছে দলীয় নেতৃত্ব।
হীরাপুর কমিটি বাদ দিলে
ম্যাজিক ম্যানের জাদু দেখল ব্লক কমিটি।

পশ্চিমবঙ্গের ESI হাসপাতালগুলি সেরা সম্মান পেতে চলেছে

তৃণমূল নেতৃত্ব এ বার অনেক নেতার ডানা ছাঁটা দিয়েছে, আবার অনেক নেতাকে পদোন্নতি দেওয়া হয়েছে। শাহনওয়াজ খান ওরফে রকিকেও যুব সভাপতি পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তাঁর জায়গায় সভানেত্রী হয়েছেন কাউন্সিলর অর্জুন মাঝি।মহিলা ব্লক সভাপতি ফানসবি আলিয়াকেও সরানো হয়েছে। তাঁর জায়গায় সভাপতি করা হয়েছে কবিতা যাদবকে।

হীরাপুর ব্লকে তৃণমূলের সূচনার সঙ্গে যুক্ত নেতাদের মধ্যে অন্যতম লক্ষন ঠাকুরকে সভাপতির পদ থেকে সরিয়ে কাউন্সিলর অনুপ মাঝিকে সভাপতি করা হয়েছে। আইএনটিটিইউসি এর দায়িত্ব দেওয়া হয়েছে যুব কাউন্সিলর অক্ষয় ঘোষকে। মহিলা সভাপতির পদে সোনা গুপ্তার জায়গায় এসেছেন রিয়াজ কাহকাশা খুশি।

কাঞ্চন রায়কে কুলটি ব্লকের সভাপতি করা হয়েছে । বিমান আচার্যকে সরানো হয়েছে। মহিলা ব্লক সভাপতি পদে মৌমিতা সেনগুপ্তকে সরিয়ে ইন্দ্রানী মিশ্রকে সভাপতি করা হয়েছে। যুব তৃণমূল থেকে বাবন মুখোপাধ্যায়ের জায়গায় বিমান দত্ত সভাপতি হয়েছেন।

জামুরিয়ার দুটি ব্লক সভাপতিকে সরানো হয়েছে। ব্লক – ১ এ সাধন রায়ের জায়গায় সুব্রত অধিকারীকে এবং ব্লক ২-এ সুকুমার ভট্টাচার্যের জায়গায় সিদ্ধার্থ রানাকে সভাপতি করা হয়েছে। বারাবনি, সালানপুর, পাণ্ডবেশ্বর, অন্ডাল, ফরিদপুর এবং আসানসোল উত্তর ১ সভাপতি বদলানো হয়নি।

read also : তৃণমূলের পশ্চিম বর্ধমান জেলার ব্লক কমিটি ঘোষণা

read also : তৃণমূলের কুলটি ব্লক সভাপতি ও যুব সভাপতি কে সংবর্ধনা

Leave a Reply