ASANSOL

আসানসোলে সম্মেলনে এসে অসুস্থ বর্ষীয়ান সিপিএম নেতা প্রাক্তন সাংসদ বাসুদেব আচারিয়া, ভর্তি বেসরকারি হাসপাতালে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ আসানসোলে এসে অসুস্থ হয়ে পড়লেন বর্ষীয়ান সিপিএম নেতা তথা বাঁকুড়ার প্রাক্তন সাংসদ ও প্রাক্তন রেলওয়ে স্টান্ডিং কমিটির চেয়ারম্যান বাসুদেব আচারিয়া। তাকে অসুস্থ অবস্থায় প্রথমে আসানসোলের বার্ণপুর রোডের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সেখান থেকে তাকে নিয়ে গিয়ে ভর্তি করা হয় দূর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে।


রবিবার আসানসোল জেলা গ্রন্থাগার সংলগ্ন সংহতি মঞ্চে ভারতীয় জীবন বীমা নিগমের এজেন্টদের একটি সম্মেলন ছিলো। সেখানে প্রধান বক্তারূপে উপস্থিত ছিলেন ৮০ উর্ধ বাসুদেব আচািয়া। সেই সম্মেলন উদ্বোধন করে বক্তব্য দেওয়ার আগেই তিনি অসুস্থ বোধ করেন। সঙ্গে সঙ্গে স্থানীয় সিপিএমের নেতা ও কর্মীরা খবর পেয়ে ছুটে আসেন। তাকে আসানসোলের বার্ণপুর রোডের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সেখান থেকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।


এই প্রসঙ্গে সিপিএমের রাজ্য কমিটির সদস্য পার্থ মুখোপাধ্যায় বলেন, দলের প্রাক্তন সাংসদ বাসুদেব আচারিয়া জীবন বীমা নিগমের এজেন্টদের একটি সম্মেলনে উদ্বোধন করতে আসানসোলে এসেছিলেন। সেখানে তিনি অসুস্থ হয়ে পড়েন। আমরা সঙ্গে সঙ্গে একটি বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করি। তারা দ্রুততার সাথে ব্যবস্থা নিয়ে ভর্তি করে পরীক্ষা করে বলেন, বাসুদেবদার হার্টে একটা সমস্যা হয়েছে। ঐ হাসপাতালের চিকিৎসকদের পরামর্শ মতো তাকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তিনি আরো বলেন, বাসুদেবদার শারীরিক অবস্থা বুঝে রাজ্য নেতৃত্ব যে নির্দেশ দেওয়া হয়েছে সে নির্দেশ অনুযায়ী আমরা কাজ করছি। তার চিকিৎসার জন্য যত দ্রুত সম্ভব ব্যবস্থা নেওয়ার তা আমরা নিয়েছি।

Leave a Reply