ASANSOLRANIGANJ-JAMURIA

রানিগঞ্জে কালি মন্দিরে চুরির চেষ্টা, এলাকায় চাঞ্চল্য

বেঙ্গল মিরর, রানিগঞ্জ, রাজা বন্দোপাধ্যায়ঃ আসানসোলের রানিগঞ্জ থানার রানিগঞ্জ বড় বাজার এলাকায় একটি রক্ষা কালি মন্দিরে চুরির চেষ্টা করা হয়। শুক্রবার সকালে এলাকার বাসিন্দারা মন্দির চত্বরে পৌঁছে দেখেন মন্দিরের প্রধান দরজার তালা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে । এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে এলাকায় আসে রানিগঞ্জ থানার পুলিশ।


জানা গেছে, এদিন সকালে মন্দিরের পুরোহিত গোপীবল রায় ও স্থানীয় দোকানদার নরেশ সোনাওয়ালে মন্দিরের কাছে গেলে দেখতে পান মন্দিরের দরজার তালা ও ছিটকিনি দুটিই ভাঙ্গা রয়েছে । পাশাপাশি তালাও নেই। তারা নিশ্চিত হন যে, মন্দিরে চুরির চেষ্টা করা হয়েছে। মন্দিরের পুরোহিত জানান, বৃহস্পতিবার রাতে চোরেরা মন্দিরে চুরির চেষ্টা করেছিল । আমি প্রতিদিন রাত ১০টায় মন্দিরের প্রধান দরজায় তালা দিয়ে চলে যাই । বৃহস্পতিবার রাতেও তাই করেছিলাম। এদিন সকালে মন্দিরে পৌঁছে আমরা দেখতে পাই চোরেরা তালা ভেঙে দিয়েছে।

ছিটকিনিও ভাঙ্গা হয়েছে। চোরেরা তালাটিও নিয়ে চলে গেছে । পুরোহিত বলেন যে কি সময় এলো যে মন্দিরও এখন নিরাপদ নয়। অপরাধীরা মন্দিরগুলিকেও টার্গেট করা থেকে বাদ যাচ্ছে না। ঘটনার খবর পেয়ে রানিগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ জানায়, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply