ASANSOL

আসানসোলে বৃদ্ধাশ্রমের আবাসিকদের নতুন বস্ত্র দিলো কনজিউমার রাইটস অর্গানাইজেশন

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ অক্টোবর মাসের শুরুতেই বাঙালিদের শ্রেষ্ঠ উৎসব দূর্গাপুজোয় মাতবে গোটা বাংলা। আর সেই শারদোৎসবকে সামনে রেখে আসানসোলের কল্যানপুর হাউসিংয়ে সবেরা ওল্ডেজ হোম বা বৃদ্ধাশ্রমের আবাসিকদের নতুন জামাকাপড় দিলো কনজিউমার রাইটস অর্গানাইজেশন ( সিআরও, ডাবলুবি)। মোট ১৫ জন আবাসিকদের হাতে এই বস্ত্র তুলে দেন সিআরওর রাজ্য সহসভাপতি মিঠু মুখোপাধ্যায়, রাজ্য অর্গানাইজিং সেক্রেটারি সুমিত বন্দোপাধ্যায়, জেলা সভাপতি কুন্দন দাস সহ অন্য সদস্যরা। ছিলেন বৃদ্ধাশ্রমের কর্ণধার অর্ধেন্দু শেখর।


সংগঠনের তরফে বৃদ্ধাশ্রমে যেসব আবাসিক আছেন, তাদের মধ্যে বিভিন্ন বিষয়ে সচেতনতার প্রচার করা হয়। তাদের কোন সমস্যা আছে কিনা, তাদেরকে কি ধরনের খাবার দেওয়া হয়, সব পরিসেবা তারা পান কিনা তাও আবাসিকদের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করেন কনজিউমার রাইটস অর্গানাইজেশনের পদাধিকারীরা।


এই প্রসঙ্গে, অর্গানাইজেশনের রাজ্য সহসভাপতি বলেন, আমরা এই বৃদ্ধাশ্রমের আবাসিকদের সঙ্গে কথা বলেছি। সবকিছু খতিয়ে দেখেছি। সেখানে তাদের কোন অসুবিধা হচ্ছে কিনা তাও জেনেছি। পাশাপাশি, সামনেই দূর্গাপুজো। বৃদ্ধাশ্রমের ১৫ জনকে নতুন বস্ত্র দিয়েছি। যাতে তারা পুজোর সময় আমাদের মতো তা পড়ে আনন্দ করতে পারেন।

Leave a Reply