ASANSOL

আসানসোলে যুব মোর্চার মিছিল বিক্ষোভ মহকুমাশাসকের দপ্তরে

‘নবান্ন অভিযানে ‘ বিজেপি কর্মীদের উপর পুলিশী অত্যাচারের প্রতিবাদে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ বিজেপির “নবান্ন অভিযানে” র দিন গত ১৩ সেপ্টেম্বর বিজেপি কর্মীদের উপর পুলিশের অত্যাচারের প্রতিবাদে মঙ্গলবার সকালে ভারতীয় জনতা যুব মোর্চার বিক্ষোভ মিছিল আসানসোল শহরে। মিছিল শেষে যুব মোর্চার সদস্যরা মহকুমাশাসকের দপ্তরে বিক্ষোভ প্রদর্শন করেন। পরে একটি স্মারকলিপি জমা দেওয়া হয়।
এদিন সকালে আসানসোলের এসবি গরাই রোডের বুধা মোড় থেকে এই মিছিল শুরু হয়ে আসানসোল আদালত চত্বরে মহকুমাশাসকের অফিসে গিয়ে শেষ হয়।


এই প্রসঙ্গে বিজেপির যুব মোর্চার জেলা সম্পাদক অভিজিৎ রায় বলেন, গত ১৩ সেপ্টেম্বর নবান্ন অভিযানের দিন বিজেপি কর্মীরা শান্তিপূর্ণ ভাবে মিছিল করছিলেন। সেই সময় পুলিশ শাসক দলের কথায় উদ্দেশ্যপ্রণোদীত ভাবে মিছিলে পাথর ছুঁড়তে শুরু করেছিলো। পুলিশ নির্মমভাবে বিজেপির কর্মীদের উপর অত্যাচার করে। তারই প্রতিবাদে এদিন মিছিল করে মহকুমাশাসকের দপ্তরে বিক্ষোভ প্রদর্শন করা এবং স্মারকলিপি জমা দেওয়া হয়েছে ।


আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি বলেন, নবান্ন অভিযানের দিন পুলিশ বিজেপি কর্মীদের উপর বিনা প্ররোচনায় অকথ্য অত্যাচার করেছে। পরে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে দলের কর্মী ও নেতাদের। তার প্রতিবাদে এদিন মহকুমাশাসকের দপ্তরে বিক্ষোভ দেখায় বিজেপির যুব মোর্চার সদস্যরা। এদিন অন্যদের মধ্যে ছিলেন কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, প্রাক্তন কাউন্সিলর ভৃগু ঠাকুর।

Leave a Reply