ASANSOL

আসানসোলে ৩১ তম অল ইন্ডিয়া জিভি মাভেলঙ্কার শুটিং চ্যাম্পিয়ানশিপ কাল থেকে

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়: আসানসোল রাইফেল ক্লাবে ৯ অক্টোবর রবিবার থেকে শুরু হচ্ছে ৩১ তম অল ইন্ডিয়া জি ভি মাভেলঙ্কার শুটিং চ্যাম্পিয়ানশিপ ( রাইফেল) ২০২২। আগামী ১৫ অক্টোবর পর্যন্ত এই ৩১ তম অল ইন্ডিয়া জিভি মাভেলঙ্কার শ্যুটিং চ্যাম্পিয়নশিপ। ন্যাশানাল রাইফেল এ্যাসোসিয়েশন ও ওয়েষ্ট বেঙ্গল রাইফেল এ্যাসোসিয়েশনের সহযোগিতায় আসানসোল রাইফেল ক্লাব এই প্রতিযোগিতার আয়োজন করছে। সাতদিনের এই প্রতিযোগিতায় সবমিলিয়ে দেশের বিভিন্ন রাজ্য থেকে ১৫০০ জন শুটার অংশ নেবেন।


শনিবার আসানসোল রাইফেল ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে ন্যাশানাল রাইফেল অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি তথা ওয়েষ্ট বেঙ্গল রাইফেল এ্যাসোসিয়েশনের সভাপতি ভি কে ঢাল বলেন, আসানসোলে আরো একবার জিভি মাভেলঙ্কার শুটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্ভবত এতবার দেশের কোথাও কোনো জাতীয় প্রতিযোগিতার আয়োজন করা হয়নি। এতে সারাদেশের প্রায় দেড় হাজার শুটার অংশ নেবেন। রবিবার বেলা সাড়ে বারোটার সময় এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান হবে । এর পর ১৩ অক্টোবর প্রথম পুরস্কার বিতরণ করা। ১৫ অক্টোবর দ্বিতীয় পুরস্কার বিতরণ এবং সমাপ্তি অনুষ্ঠান হবে।



তিনি আরো বলেন, আসানসোল রাইফেল ক্লাবে রাজ্যের সেরা শুটিং রেঞ্জ রয়েছে। এখানে এমন প্রতিযোগিতা হওয়াটাও গর্বের বিষয়। যে শুটাররা রাজ্য স্তরের প্রতিযোগিতায় কোয়ালিফাই করেছেন, তারাই এই প্রি ন্যাশানাল শুটিং প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। এদিনের সাংবাদিক সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অশোক চট্টোপাধ্যায় , সুজিত বোস, সন্দীপ সামন্ত, অনুপম পান্ডে, রূপেশ সা, শ্যামল সিনহা প্রমুখ।

Leave a Reply