RANIGANJ-JAMURIA

রানীগঞ্জের জাগরণ সংস্থা পুজো উদ্যোক্তাদের সম্মানিত করল

  • প্রথম স্থান রানীগঞ্জের আমড়া সোতা সর্বজনীন দুর্গাপূজা কমিটিকে,
  • দ্বিতীয় রানীগঞ্জ রেলওয়ে গ্রাউন্ড দুর্গাপূজা কমিটি,
  • তৃতীয় সিয়ারসোল সার্বজনীন দুর্গাপূজা কমিটিকে

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ: খনি শহর রানীগঞ্জের সেরা দুর্গাপুজো কোন পুজো কমিটি হয়েছে সেগুলি নিয়ে রানীগঞ্জের জাগরণ নামের এক সামাজিক সংগঠন দূর্গা পূজার সময়ে প্রতিটি পুজো মণ্ডপ ঘুরে পুজোর বিভিন্ন বিষয়কে কিরূপ ভাবে উপস্থাপন করেছেন সেগুলিকে খতিয়ে দেখে সঠিকভাবে পুজো পরিচালনার জন্য পুজো কমিটির উদ্যোক্তাদের সম্মানিত করলেন বৃহস্পতিবার সান্ধ্যকালীন এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে রানীগঞ্জের জাইকা রেস্টুরেন্ট প্রাঙ্গনে।

এদিনের এই পুজো গুলির মধ্যে এবার তারা সেরা সেরা পুজো হিসেবে প্রথম স্থান দেন সার্বিক ব্যবস্থাপনার বিষয় লক্ষ্য করে রানীগঞ্জের আমড়া সোতা সর্বজনীন দুর্গাপূজা কমিটিকে। সেখানে দ্বিতীয় স্থান দখল করে রানীগঞ্জ রেলওয়ে গ্রাউন্ড দুর্গাপূজা কমিটি,সিয়ারসোল সার্বজনীন দুর্গাপূজা কমিটিকে। এদিন এ সকল পুরস্কার ছাড়াও বিভিন্ন পুজো উদ্যোক্তাদের প্রশ্রায়িত করার জন্য আরো নানান পুরস্কার তুলে দেওয়া হয় এই অনুষ্ঠান মঞ্চে।

এদিনের এই অনুষ্ঠানে বিশেষভাবে উপস্থিত হন রানীগঞ্জের বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়, ডক্টর এস মাজি, টিডিবি কলেজ প্রিন্সিপাল আশীষ কুমার দে,ডক্টর অরূপানন্দ পাল, ট্রাফিক ওসি চিত্ততোষ মন্ডল,সন্দীপ ভালোটিয়া প্রমূখ।

Leave a Reply