ASANSOL

আসানসোলে গোপালনগর ক্রিকেট ক্লাবের কালী পূজার উদ্বোধন করলেন আইন মন্ত্রী

মা কালীর ৩১ ফুট উঁচু মূর্তি তৈরি করা হয়েছে

বেঙ্গল মিরর,আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়: গোপাল নগর ক্রিকেট ক্লাব এবং গোপাল নগর কালী পূজা কমিটির যৌথ প্রচেষ্টায় আয়োজিত অনুষ্ঠান আসানসোল পৌর কর্পোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের অধীনে আসানসোল উত্তর থানা এলাকার গোপাল নগর কালী মন্দির সংলগ্ন ময়দানে উদ্বোধন করা হয়েছিল। প্যান্ডেলের উদ্বোধন করেন ভারত সেবাশ্রম সংঘের স্বামী অমরানন্দ জি মহারাজ।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোল উত্তরের বিধায়ক তথা রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক, আসানসোল পৌর কর্পোরেশনের চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জি, পৌর নিগমের এমএমআইসি গুরুদাস চ্যাটার্জি, ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোপা হালদার, কাউন্সিলর উৎপল সিনহা, কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড : সাধন চক্রবর্তী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী সুব্রত ওরফে মিঠু ঘাঁটি, বিশিষ্ট ফুটবল খেলোয়াড় বিশ্বজিৎ কুমার দাস, গোপাল নগর ক্রিকেট ক্লাব ও গোপাল নগর কালী পূজা কমিটির সকল সদস্য ও স্থানীয় লোকজন।

গোপাল নগর কালী পূজা কমিটি ও গোপাল নগর ক্রিকেট ক্লাব আয়োজিত কালী পূজার সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল এখানকার প্রতিমা।এখানে মা কালীর একটি ৩১ ফুট উঁচু মূর্তি তৈরি করা হয়েছে, যা দেখতে দূর-দূরান্ত থেকে দর্শক আসবেন বলে আশা করা হচ্ছে।

এ প্রসঙ্গে গোপাল নগর কালী পূজা কমিটির সভাপতি কুমারেশ আশা ও কার্যকরী সভাপতি সজল দাস জানান, প্রতি বছরের ন্যায় এ বছরও এখানে কালী পূজার আয়োজন করা হচ্ছে যেখানে দূর-দূরান্ত থেকে মানুষের সমাগম হবে বলে আশা করা হচ্ছে। এই ব্যাপারটি বিশেষভাবে মাথায় রেখে তরুণ ভক্তদের বিনোদনের জন্য নানা ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মেরি গো রাউন্ড সহ এমন অনেক আয়োজন রয়েছে যা শিশুরা খুব পছন্দ করবে। এর সাথে, কোভিড পরিস্থিতি এখনও পুরোপুরি শেষ হয়নি। যার জন্য মাস্ক, স্যানিটাইজারের ব্যবস্থা রাখা হয়েছে।

Leave a Reply