ASANSOL

কালি পুজোর পরের দিন আসানসোল জেলা হাসপাতালে মেডিকেল পরীক্ষা অনুব্রত মন্ডলের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়, দেব ভট্টাচার্য ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ কালি পুজোর পরের দিন মঙ্গলবার সকালে মেডিকেল পরীক্ষা করাতে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলো অনুব্রত মন্ডলকে। এর আগে গত ২৫ আগষ্ট গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হওয়া বীরভূমের তৃনমুল কংগ্রেসের জেলা সভাপতিকে আসানসোল জেলা হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। বর্তমানে আসানসোল জেল বা সংশোধনাগারে রয়েছেন অনুব্রত মন্ডল।


গত শনিবার আসানসোল গরু পাচার মামলায় গ্রেফতার হয়ে জেলে থাকা অনুব্রত মন্ডলের প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেনকে সাতদিনের জন্য জেরা করতে দিল্লি নিয়ে গেছে ইডি। গত ১০ আগষ্ট বোলপুরের বাড়ি থেকে অনুব্রত মন্ডলকে গরু পাচার মামলায় গ্রেফতার করেছিলো। ১৪ দিন সিবিআইয়ের হেফাজতে ছিলো অনুব্রত মন্ডল। তারপর থেকে আসানসোল জেলেই আছেন কেষ্ট মন্ডল।


জেলা হাসপাতালের এমারজেন্সি বিভাগের অবজারভেশন রুমে কেষ্ট মন্ডলের শারীরিক পরীক্ষা করার ব্যবস্থা করা হয়েছে। মেডিসিন বিভাগের চিকিৎসক ডাঃ এন চট্টোপাধ্যায় মেডিকেল পরীক্ষার মুল দায়িত্বে রয়েছেন। এদিন সকাল সাড়ে এগারোটা নাগাদ তাকে পুলিশের গাড়িতে জেল থেকে জেলা হাসপাতালের নিয়ে আসা হয়। রাখা হয়েছিলো ব্যাপক পুলিশি ব্যবস্থা। জানা গেছে, আদালতের নির্দেশে অনুব্রত মন্ডলের এদিন মেডিকেল পরীক্ষা করা হচ্ছে।
আগামী ২৯ অক্টোবর তাকে আবার আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে তোলা হবে। এবারের দূর্গাপুজো ও কালি পুজো আসানসোল জেলেই কাটাতে হয়েছে কেষ্ট মন্ডলকে।

Leave a Reply