ASANSOLKULTI-BARAKAR

সাংসদ শত্রুঘ্ন সিনহার নিখোঁজ পোস্টার লাগানো নিয়ে তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে অভিযোগ দায়ের

বেঙ্গল মিরর, কাজল মিত্র : গত শুক্রবার কুলটি এলাকায় আসানসোল এর সাংসদ শত্রুঘ্ন সিনহার নিখোঁজ পোস্টার লাগানো নিয়ে বিভিন্ন রাজনৈতিক মহলে বিতর্ক সৃষ্টি হয়েছিল । আর তাই এবার কুলটি ব্লকে যে নিখোঁজ পোস্টার বিরোধীরা লাগিয়েছিলেন, তারই হস্তক্ষেপের দাবি জানিয়ে কুলটি থানায় তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে অভিযোগ দায় করা হয় ।


এদিন কুলটি ব্লকের তরফে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক রাহুল ঘোষাল জানান “ধর্ম যার যার, উৎসব সবার। ” এই নীতি আদর্শ নিয়ে আসানসোল লোকসভার লোকপ্রিয় সাংসদ মাননীয় শ্রী শত্রুঘ্ন সিনহা যেভাবে প্রত্যেকটি উৎসবে আসানসোলে উপস্থিত ছিলেন, মানুষ তাঁর কাছে আপ্লুত। তৃণমূল ছাত্র পরিষদ অন্যায়ের আপোষ করে না। গ

তকাল তাঁর বিরুদ্ধে যে নিখোঁজ পোস্টার বিরোধীরা লাগিয়েছিলেন, তারই হস্তক্ষেপের দাবি জানিয়ে কুলটি থানার আধিকারিক এর হাতে তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে অভিযোগ দায় করা হলো।
এদিন উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল ছাত্র পরিষদের কো অডিনেটর অভিনব মুখার্জি, কুলটি ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি বিমান দত্ত, পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক রাহুল ঘোষাল সহ অন্যান্য ছাত্র এবং যুব নেতৃত্ব।

Leave a Reply