ASANSOLASANSOL-BURNPUR

বার্ণপুরে ওভারলোড বালি ডাম্পারের ধাক্কায় মৃত্যু তৃনমুল কংগ্রেসের দুই কর্মীর

পুলিশের বিরুদ্ধে ক্ষোভ শাসক দলের কাউন্সিলারের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ওভারলোড বালির ডাম্পারের ধাক্কায় মৃত্যু হলো দুই যুবকের। দুজনেই তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী বলে জানা গেছে। মৃতরা হলো হিরাপুর থানার বার্ণপুরের নব ঘন্টির বাসিন্দা বিদেশ দেওঘরিয়া( ৩২) ও পূর্ণিয়া তলাওয়ের বাসিন্দা বিট্টু সিং( ৩০)। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে হিরাপুর থানার বার্ণপুরের চিত্রা মোড় এর কাছে।


জানা গেছে, মঙ্গলবার রাতে বার্ণপুরের চিত্রা মোড়ে তৃনমুল কংগ্রেসের কর্মী দুই যুবক বিদেশ দেওঘরিয়া ও বিট্টু সিং একটি মোটরসাইকেলে করে লিট্টি ও চোখা খেতে এসেছিল। সেই সময় দ্রুত গতিতে আসা ওভারলোড বালির ডাম্পার তাদের মোটরসাইকেলে ধাক্কা মারলে দুজনেই রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে যায়। খবর পেয়ে আসানসোলের হিরাপুর থানার পুলিশ এলাকায় আসে। পুলিশ দুজনকেই উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে বিট্টু সিংকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। বিদেশকে দুর্গাপুরে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। বার্ণপুরের ৭৮ নম্বর ওয়ার্ডের তৃনমুল কংগ্রেসের কাউন্সিলর অশোক রুদ্রর ঘনিষ্ঠ মৃত এই দুজন বলে জানা গেছে।


এই ঘটনায় আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন অশোক রুদ্র। তিনি বলেন, আমি বালি বোঝাই গাড়ি রাত দশটার পরে চলাচল করার জন্য পুলিশের নিচু তলা থেকে একবারে উপরতলা পর্যন্ত বলেছি। কিন্তু কিছু হয়নি। এর আগে একটা ঘটনা ঘটেছিলো। আবার একটা ঘটলো। যে দুজন মারা গেছে তারা দলের সক্রিয় কর্মী। তাদের পরিবার আছে। এখন কি হবে? তিনি বলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখে যে গাড়ি তাদের ধাক্কা মেরেছে, সেটিকে সনাক্ত করতে হবে। উপযুক্ত ব্যবস্থা নিতে হবে। নাহলে, বৃহত্তর আন্দোলন করা হবে।
মর্মান্তিক এই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

file photo

Leave a Reply