ASANSOL-BURNPUR

বার্ণপুরে ওভারলোড বালির গাড়িতে চাপা পড়ে দুই যুবকের মৃত্যুর প্রতিবাদ, মৌন মিছিল এলাকার বাসিন্দাদের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ওভারলোড বালি বোঝাই গাড়ির ধাক্কায় দুই যুবকের মৃত্যুর ঘটনায় পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের বার্ণপুরে মৌন মিছিল করা হয়। বুধবার বার্ণপুর নাগরিক সচেতনতা মঞ্চের উদ্যোগে এই মৌন মিছিল করা হয়েছিলো। গত ২ নভেম্বর ঐ ঘটনার পরে বালি বোঝাই গাড়ি চলাচল নিয়ে সরব হয়ে পুলিশ প্রশাসনের সমালোচনা করলেও, এদিনের মিছিলে তেমনভাবে দেখা যায় নি, আসানসোল পুরনিগমের ৭৮ নং ওয়ার্ডের বার্ণপুরের তৃনমুল কংগ্রেসের কাউন্সিলর অশোক রুদ্রকে। মিছিলে ছিলেন না বিরোধী দলের কোন নেতা। এলাকার বাসিন্দাদের সঙ্গে এই মিছিলে পা মেলান মৃত দুই যুবকের পরিবারের সদস্য ও আত্মীয় পরিজনেরা।


এই মৌন মিছিলের মাধ্যমে এলাকার বাসিন্দারা দাবি করেন, অবিলম্বে এই ঘটনায় যারা জড়িত তাদের গ্রেফতার করতে হবে। পাশাপাশি বালি গাড়ি পরিবহনের জন্য বার্ণপুর শহরের মেন রাস্তা ব্যবহার করার পরিবর্তে অন্য বিকল্প রাস্তা করতে হবে।এদিনের এই মৌন মিছিল বার্ণপুরের পেট্রোল পাম্পের সামনে থেকে শুরু হয়ে স্টেশন রোড, হিরাপুর থানা রোড ও বাসস্ট্যান্ড সহ গোটা এলাকা পরিক্রমা করে ত্রিবেণী মোড়ে এসে শেষ হয়।


প্রসঙ্গতঃ, গত ২ নভেম্বর রাতে বার্ণপুর রোডে একটি ওভারলোড বালি বোঝাই গাড়ি একটি মোটরসাইকেলকে ধাক্কা মারে। তাতে মৃত্যু হয় বার্ণপুরের বাসিন্দা যশবন্ত ওরফে বিট্টু সিং ও বিদেশ দেওঘরিয়া। মৃত যুবকেরা বার্ণপুরের সক্রিয় তৃনমুল কংগ্রেসের কর্মী ও কাউন্সিলর অশোক রুদ্রের ঘনিষ্ঠ।

Leave a Reply