ASANSOL

আসানসোল তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের জেলা কার্যালয়ের উদ্বোধনে মন্ত্রী মলয় ঘটক

বেঙ্গল মিরর, আসানসোল সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : শনিবার আসানসোল জিটি রোডে রাহালেন মোড়ে তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের নিজস্ব কার্যালয়ের উদ্বোধন করা হলো। উদ্বোধন করলেন রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক এছাড়াও ছিলেন তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃনাঙ্কুর ভট্টাচার্য , তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সহ সভাপতি কোহিনুর মজুমদার, পশ্চিম বর্ধমান জেলার তৃণমূল ছাত্র পরিষদের কো-অর্ডিনেটর অভিনব মুখার্জী, যুব নেতা রঘু চৌবে, কুলটি ব্লক সভাপতি কাঞ্চন রায় প্রমুখ।


অনুষ্ঠানে শ্রম ও আইন মন্ত্রী মলয় ঘটক বলেন ছাত্ররাই হচ্ছে দলের ভবিষ্যত। যেকোনো দলে কোন মন্ত্রীসভার শতকরা ৫০ ভাগ অংশই দেখবেন ছাত্র রাজনীতি থেকেই উঠে এসেছেন। আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একসময় ছাত্র রাজনীতি করতেন। এতদিন আসানসোলের তৃণমূল ছাত্র পরিষদের নিজস্ব কোন কার্যালয় ছিল না সে ক্ষেত্রে এই নতুন কার্যালয়ে তাদের একটি ঘর দেওয়া হল যেখান থেকে তারা তাদের কর্মকান্ড পরিচালনা করতে পারবে। এই ঘর পাওয়ার পর তৃণমূল ছাত্র পরিষদের সংগঠন আরো সুদৃঢ় হবে। পাশাপাশি তিনি বলেন বিরোধীরা যতই অপপ্রচার করুক না কেন সাধারণ মানুষ নিজের চোখে দেখছেন এবং কানে শুনছেন আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিভাবে সারা রাজ্যে উন্নয়ন করছেন। অপপ্রচারকে পরাস্ত করে তৃণমূল কংগ্রেস মানুষের মনে আছে এবং থাকবে।



তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য বলেন আসানসোল এই নতুন কার্যালয়ে উদ্বোধন করতে পেরে সবার সঙ্গে সঙ্গে আমিও খুশি। অভিনব মুখার্জী ছাড়াও অন্যান্য নেতৃত্বের তত্ত্বাবধানে এখান থেকে ছাত্রছাত্রীরা বিভিন্ন সুযোগ-সুবিধা পেতে পারবে এবং সমস্যায় পড়লে উপকার পাবেন। পূর্ব মেদিনীপুরের কাঁথির সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় যা বলেছেন তাতে ছাত্র যুব থেকে শুরু করে সাধারণ মানুষ যথেষ্ট উদগ্রীব। বিরোধীরা যতই চেষ্টা করুক বাংলা সৃষ্টিকে ধ্বংস করার ক্ষমতা কারোর নেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তারুণ্যের উপর ভর করে বাংলা ছাত্র-যুবরা এগিয়ে যাবে এবং উন্নততর তৃণমূল কংগ্রেস তৈরী হবে।

Leave a Reply