RANIGANJ-JAMURIA

ভাড়া বাড়ি থেকে রানিগঞ্জ পোস্ট অফিস কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ভাড়া বাড়ি থেকে গলায় দড়ি দেওয়া পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের রানিগঞ্জ পোস্ট অফিসের এক কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হলো। মঙ্গলবার সকালের এই ঘটনায় আসানসোলের জামুড়িয়া থানার কেন্দা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পান্ডবেশ্বর থানার শ্যামলা গ্রামের বাসিন্দা মৃত পোস্ট অফিস কর্মীর নাম মোহন বাউরি (৪৬)। এদিন দুপুরের পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসে।


পুলিশ সূত্রে জানা গেছে, পান্ডবেশ্বর থানার শ্যামলা গ্রামের বাসিন্দা মোহন বাউরি রানিগঞ্জ পোস্ট অফিসে চাকরি করতেন। সেই কারণে তিনি জামুড়িয়া থানার কেন্দা এলাকায় জনৈক বিজয় মন্ডলের বাড়িতে ভাড়া থাকতেন। এদিন সকালে সেই বাড়ি থেকেই গলায় দড়ি দেওয়া অবস্থায় মোহন বাউরির ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।
প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানায়, মোহন বাউরি বেশ কয়েক বছর ধরে ব্লাড সুগারের রোগে ভুগছিলেন। সেই সুগারের কারণে তিনি ভালো করে চোখে দেখতে পেতেন না। তারজন্য তিনি মানসিক অবসাদে ছিলেন। পুলিশের অনুমান, সেই মানসিক অবসাদের কারণেই তিনি গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন। এই ঘটনায় পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছে।

চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু এক ব্যক্তির

আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ* চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু হলো এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে পূর্ব রেলের আসানসোল ডিভিশনের আসানসোলের কালিপাহাড়ির কাছে। অঞ্জাত পরিচয় মৃত ব্যক্তির আনুমানিক ৫০ বছর। মঙ্গলবার সকালে আসানসোল জেলা হাসপাতালে মৃতদেহর ময়নাতদন্ত হয়।
আসানসোল রেল পুলিশ সূত্রে জানা গেছে, অঞ্জাত পরিচয় ঐ ব্যক্তি কোন ট্রেনে ভ্রমন করছিলেন। আসানসোলের কালিপাহাড়ির কাছে চলন্ত ট্রেন থেকে কোনভাবে ঐ ব্যক্তি পড়ে যান। এরফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

Leave a Reply