BARABANI-SALANPUR-CHITTARANJAN

চিত্তরঞ্জন রেল শহরে রেলকর্মীর কোয়ার্টারে চুরি

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-বারংবার চুরির ঘটনায় আতঙ্কিত চিত্তরঞ্জন বাসী । এক মাসের মধ্যে দ্বিতীয় বার
চুরির ঘটনা ঘটল চিত্তরঞ্জন রেল শহরে । ঘটনাটি বাংলা ঝাড়খণ্ড সীমান্তে চিত্তরঞ্জন রেল শহরের ৮৪ নম্বর রাস্তার ২৩/৪এ জিতেন্দ্র সিং নামের এক কর্মীর কোয়ার্টার্সে ঘটে। চিত্তরঞ্জন এর রেলকর্মী জীতেন্দ্র সিং জানান তিনি ২ ডিসেম্বর অফিসের কাজে বাইরে গিয়েছিলেন ৮ ই ডিসেম্বর তিনি বাড়ি ফিরে দেখেন ঘরের তালা ভাঙা, বাড়ির ভেতরে প্রবেশ করতেই দেখেন ঘর লন্ডভন্ড অবস্থায় সমস্ত জিনিস পত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে । সাথে সাথে খবর দেওয়া হয় চিত্তরঞ্জন পুলিশ,ও রেল সুরক্ষা বল( আর পি এফ ) টাউন পোষ্টে। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন চিত্তরঞ্জন থানার পুলিশ,ও আর পি এফ।


ঘরের ভেতর দেখা যায় বাড়ির মধ্যে লাগানো দুইটি ফাইবার দুইটি দরজা খুলে নিয়ে গেছে তাছাড়া আলমারি ভাঙ্গা অবস্থায় সমস্ত জামাকাপড় ছড়িয়ে ছিটিয়ে ।বাড়ির মধ্যে থাকা বাসনপত্র নিয়ে চম্পট দেয় চোরের দল। জীতেন্দ্র সিং জানান এর আগেও ছয় মাস আগে দুষ্কৃতিরা ল্যাপটপসহ অন্যান্য জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। স্থানীয় দের অভিযোগ বেশিরভাগ ফাকা কোয়ার্টার্সের দরজা জানালা চোরেরা খুলে নিয়ে গেছে।


চিত্তরঞ্জন শহরের সিমজুরি নর্থ এলাকা এখন নিরাপত্তা হীন।আরপিএফ ও পুলিশ এর নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছে ।এভাবে যদি বাড়িঘর ভেঙে জানলা দরজা খুলে নিয়ে যায় থাকে কিভাবে থাকা সম্ভব। ঝাড়খন্ড পাশেই ঝাড়খণ্ড।চিত্তরঞ্জন শহরটি ঝাড়খন্ড লাগিয়ে হবার ফলে সহজেই দুষ্কৃতিরা এখানে আর থাকা সম্ভব নয়।

Leave a Reply