ASANSOLKULTI-BARAKAR

পথ দূর্ঘটনায় মৃত্যু তৃনমুল কংগ্রেসের যুব নেতার, শিল্পাঞ্চলে শোকের ছায়া

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়: পথ দুর্ঘটনায় আহত হয়ে তৃণমূল কংগ্রেসের যুব নেতা অভিষেক চক্রবর্তী ওরফে তুফানের মৃত্যুতে শিল্পাঞ্চলের তৃণমূল কর্মীদের মধ্যে শোকের ছায়া। তুফানের বাবা সুবল চক্রবর্তীও একজন তৃণমূল কংগ্রেস নেতা। সে বাবা-মায়ের একমাত্র ছেলে ছিলেন। দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে শুক্রবার রাতে মৃত্যু হয় তুফানের। কুলটি এলাকার তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীদের তৃণমূল নেতা-কর্মীরাও তাদের পরিবারের সদস্যদের রয়েছেন।

file photo

জানা গেছে, দুদিন আগে সালানপুরের দেন্দুয়া থেকে ডিউটি ​​করে বাড়ি ফিরছিলেন অভিষেক চক্রবর্তী ওরফে তুফান। সেই সময় কুলটি থানার চৌরঙ্গী মোড়ের কাছে পথ দুর্ঘটনায় গুরুতর জখম হয় সে। পরে তাকে প্রথমে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাকে দুর্গাপুরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। মাথায় আঘাতের কারণে সে কোমায় চলে যায়। যে কারণে চিকিৎসকরা তার অস্ত্রোপচার করতে পারেননি। বৃহস্পতিবার রাতে সেখানে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে কুলটি এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সে সক্রিয় যুবনেতা হিসাবে সামাজিক কাজে অংশগ্রহণ করতেন।

বেঙ্গল মিরর আপনাদের সবাইকে অনুরোধ করছে গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন, হেলমেট ছাড়া বাইক চালাবেন না, গাড়ি চালানোর সময় কঠোরভাবে ট্রাফিক নিয়ম মেনে চলুন, গতি নিয়ন্ত্রণ করুন, মদ্যপান করে গাড়ি চালাবেন না।

Leave a Reply