RANIGANJ-JAMURIA

এক ব্যক্তির নিখোঁজ হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল জেমেরী এলাকায়

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : রানীগঞ্জ থানার নিমচা পুলিশ ফাঁড়ির জেমেরী পঞ্চায়েতের অন্তর্গত চলবলপুর গ্রামের বাসিন্দা বছর ৪৭ এর বিপিন গোপ নামের এক ব্যক্তির নিখোঁজ হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনা প্রসঙ্গে জানা যায় এদিন সকাল চারটে সময় বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যায় ওই ব্যক্তি। আর এই নিখোঁজ হওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় এলাকার বাসিন্দারা ওই ব্যক্তির খোঁজ করার দাবি করে নিমচা পুলিশ ফাঁড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকে।

এই ঘটনায় বাড়ির পরিজনেদের দাবি, স্থানীয় এলাকার এক ব্যক্তির সাথে তার বচসা হয়। এরপর থেকেই ওই ব্যক্তিকে খুঁজে না পাওয়া যাওয়ায়,ও রহস্যময় ভাবে এই উধাও হয়ে যাওয়ার ঘটনা, ঘিরে স্বভাবতই তার পরিবারের সদস্যরা তার নিখোঁজের বিষয় নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে। এদিকে এই ঘটনার খবর পাওয়ার পরপরই পুলিশ ওই ব্যক্তির খোঁজে জোর তল্লাশি শুরু করে। পুলিশের বিশাল বাহিনী এলাকার বিভিন্ন স্থানে ওই ব্যক্তির খোঁজে তল্লাশি শুরু করেছে। স্থানীয় এলাকার কুয়ো খাদান থেকে শুরু করে সর্বত্রই চলছে তার খোঁজ।

সকাল থেকে নিখোঁজ হয়ে থাকা বছর ৪৭ এর বিপিন গোপ কে খুঁজে দেওয়ার দাবিতে দুপুর থেকেই রানীগঞ্জের নিমচা পুলিশ ফাঁড়িতে বিক্ষোভ সামিল হয়েছে চলবলপুর এলাকার গ্রামবাসীরা। এখন পর্যন্ত তার কোন হদিস না মেলায় ফাঁড়ি ঘেরাও করেই চলছে বিক্ষোভ। যেকোনো রূপ অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে এসে পৌঁছেছে পুলিশের বিশাল বাহিনীর সাথেই র‍্যাপিড একশন ফোর্স ও মহিলা পুলিশ। ইতিমধ্যেই নিখোঁজ ব্যক্তির সাইকেলের খোঁজ পাওয়া গেছে, কিন্তু খোঁজ মেলেনি তার। পুলিশ প্রশাসন দীর্ঘ তল্লাশি চালিয়েও কোন হদিস না মেলায় শেষমেষ বিপর্যয় মোকাবিলার দল এসে পৌঁছেছে ঘটনাস্থলে। তারাই এখন অনুমান করেই খোঁজ তল্লাশি শুরু করার উদ্যোগ নিয়েছে। যদিও পুলিশ প্রশাসনের এই উদ্যোগেও খুশি নন গ্রামের বেশ কিছু বাসিন্দা। তাদের দাবি পুলিশ খোঁজ তল্লাশিতে গাফিলতি রয়েছে, যার জেরে এখন পর্যন্ত উদ্ধার করা হয়নি তাকে বলেই দাবি।

Leave a Reply