KULTI-BARAKAR

পেটে ছুরি মেরে খুন, সন্দেহ পুলিশের, বাড়ি থেকে রক্তাক্ত যুবকের মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য

বেঙ্গল মিরর, আসানসোল, দেব ভট্টাচার্য ও রাজা বন্দোপাধ্যায়ঃ বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হলো। সোমবার দুপুরের পরে কোন এক সময় এই ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটি থানার বরাকর ফাঁড়ির অন্তর্গত জনকপুরা এলাকায়। বিকেল চারটের পরে এই ঘটনার কথা জানাজানি হওয়ার পরে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত যুবকের নাম রাজু রুইদাস (২৮)। তার পেটে ছুরি দিয়ে আঘাত করার ক্ষত চিহ্ন আছে। তা থেকে পুলিশের প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, তাকে ছুরি মেরে খুন করা হয়ে থাকতে পারে। যুবকের মৃতদেহ বাড়ি থেকে উদ্ধার হওয়ার সময়, সেখানে তার স্ত্রী ও বছর দুয়েকের বাচ্চাকে পাওয়া যায় নি। পুলিশ ঘটনার তদন্ত করার পাশাপাশি, তাদের খোঁজ করছে।

person s hands covered with blood
Sample Photo by NEOSiAM 2021 on Pexels.com


এদিন বিকেল চারটের পরে কুলটি থানার বরাকর ফাঁড়ির জনকপুরা এলাকায় ফাঁকা ময়দানের পাশে রাজু রুইদাসের মৃতদেহ পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা। স্বাভাবিক ভাবেই রাজুর রক্তাক্ত দেহ উদ্ধার হওয়ার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।
ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন আসানসোল দূর্গাপুর পুলিশের এসিপি (কুলটি) সুকান্ত বন্দোপাধ্যায় , কুলটি থানা ও বরাকর ফাঁড়ির পুলিশ আধিকারিকরা। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয় আসানসোল জেলা হাসপাতালে।


রাজুর মামা বজরঙ্গি রুইদাস বলেন, ভাগ্নের সঙ্গে তার স্ত্রী সাবিত্রী রুইদাসের প্রায় অশান্তি হত। সাবিত্রী এর আগে বেশ কয়েকবার ঘর থেকে চলে যায়। বাড়ির ভেতর থেকে রাজুর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হওয়ার পরেও তার স্ত্রীর দেখা পাওয়া যায়নি। তিনি আরো বলেন, এখন কুলটি থানার পুলিশ তদন্ত করে দেখুক এই ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত রয়েছে। জানা গেছে, রাজু রুইদাসের আসল বাড়ি কুলটি থানার বরাকর ফাঁড়ির বিড়ি ডাঙা এলাকায়। গত দুমাস ধরে সে এই জনকপুরা এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকছিলো। এক পুলিশ আধিকারিক বলেন, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। ঐ যুবকের স্ত্রীর খোঁজ করা হচ্ছে। মনে হচ্ছে ঐ যুবককে পেটে ছুরি মেরে খুন করা হয়েছে।

Leave a Reply