RANIGANJ-JAMURIA

রানীগঞ্জ থানার পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে দুটি চুরির ঘটনার কিনারা করল

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : এবার উন্নত মানের সিসিটিভি ক্যামেরা লাগিয়ে কেল্লা ফতে করল রানীগঞ্জ থানার পুলিশ। দু দুটি চুরির ঘটনার কিনারা করে চুরির ঘটনায় যুক্ত থাকা দুষ্কৃতিদের গ্রেপ্তারের পর চুরি যাওয়া সামগ্রী উদ্ধার করে বড়সড় সাফল্য পেল আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের রানীগঞ্জ থানার পুলিশ।

প্রথমেই রানীগঞ্জের একটি বাইক চুরির ঘটনায় কুনুস্তোড়িয়ার বাসিন্দা বছর কুড়ির অজয় ভূঁইয়াকে বাইক চুরির অভিযোগ পেয়ে, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে সেই বাইক চুরি করতে দেখে তাকে তল্লাশি করে তাকে আদালতে তুলে নিজেদের হেফাজতে নিয়ে তল্লাশি চালিয়ে বিভিন্ন এলাকা থেকে চুরি যাওয়া একটি স্কুটি সহ তিনটি বাইক উদ্ধার করে পুলিশ। একি ভাবেই রানীগঞ্জের কুমোর বাজার এলাকার দুর্গা মন্দিরে চুরির ঘটনা ঘটে সোমবার রাত্রে।

পরে মঙ্গলবার এই চুরির ঘটনার অভিযোগ দায়ের করার পরেই রানীগঞ্জ থানার পুলিশ তৎপর হয়ে, তদন্ত নেমে সেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চোরেদের সনাক্ত করে এই ঘটনায় যুক্ত থাকা দুই বছর বাইশের যুবক কুমোর বাজার রাজোয়ার পাড়ার বাসিন্দা, বিবেক ডোম ও রোহিত বাউরীকে গতকাল রাত্রেই গ্রেফতার করে, জিজ্ঞাসাবাদ করার পর চুরি যাওয়া সকল সামগ্রী উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। বুধবার পুলিশ ধৃতদের আসানসোল জেলা আদালতে পাঠিয়ে আগামীতে,তারা আর কোনো ঘটনার সঙ্গে, যুক্ত রয়েছে কিনা, তা জানার জন্য পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানান। বুধবার এ বিষয়ে এক সাংবাদিক বৈঠক করে সমস্ত ঘটনা দুটি জানিয়ে দেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি সেন্ট্রাল টু শ্রীমন্ত ব্যানার্জি ও রানীগঞ্জ থানার ইন্সপেক্টর সুদীপ দাশগুপ্ত।

Leave a Reply