ASANSOL

অনুব্রত মন্ডল ১৪ দিন পরে আবার সিবিআইয়ের বিশেষ আদালতে পেশ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ১৪ দিন পরে বৃহস্পতিবার আবার আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে পেশ করা হলো গরু পাচার মামলায় গ্রেফতার হওয়া বীরভূমের তৃনমুল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মন্ডলকে। এদিন সকাল এগারোটা নাগাদ তাকে আসানসোল বিশেষ সংশোধনাগার বা জেল থেকে সিবিআইয়ের বিশেষ আদালতে আনা হয়। বেলা সাড়ে এগারোটার পরে বিচারক রাজেশ চক্রবর্তীর এজলাসে শুনানি শুরু হবে। তার আগে এদিন সকাল সাড়ে দশটা নাগাদ আসানসোল জেলে আসেন গরু পাচার মামলার তদন্তকারী অফিসার বা আইও সুশান্ত ভট্টাচার্য। সঙ্গে ছিলেন সহকারী তদন্তকারী অফিসার। তারা বেশ কিছুক্ষুন জেলে ছিলেন। এরপর তারা জেল থেকে সিবিআইয়ের বিশেষ আদালতে চলে আসেন। তারপরে নিয়ে আসা হয় অনুব্রত মন্ডলকে।

তবে তিনি সাংবাদিকদের কোন প্রশ্নের উত্তর দেননি। এর আগে গত ৫ জানুয়ারি অনুব্রত মন্ডলকে সিবিআইয়ের বিশেষ আদালতে তোলা হয়েছিল। সেদিন অবশ্য তার জামিনের আবেদন করা হয়নি। বিচারক তাকে আরো ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠিয়েছিলেন।
প্রসঙ্গতঃ, কলকাতা হাইকোর্ট আগেই তার জামিনের আবেদন নাকচ করেছে। অন্যদিকে, অনুব্রত মন্ডলকে নিয়ে গিয়ে ইডির জেরার বিষয়টি এখনো চূড়ান্ত রুপ পায়নি। দিল্লি হাইকোর্টে সেই আবেদনের শুনানি এখনো ঝুলে রয়েছে। অনুব্রত মন্ডলের তরফে তার আইনজীবী দুটি মামলা করেছেন দিল্লি হাইকোর্টে।

Leave a Reply